AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাটুর বয়সী ছেলের সঙ্গে ফুলশয্যার ট্রেনিংয়ে শ্রাবন্তী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:২১ পিএম, ১৮ মার্চ, ২০২৩
হাটুর বয়সী ছেলের সঙ্গে ফুলশয্যার ট্রেনিংয়ে শ্রাবন্তী

সোশ্যাল মিডিয়া ট্রোলিংয়ের মুখে অহরহ পড়েন তারকারা। ঢালিউডসহ সবক্ষেত্রেই এই কথা প্রযোজ্য। তবে কিছু তারকা আছেন যাঁদের নিয়ে যেন ট্রোল করার অপেক্ষাতেই থাকেন নেটিজেনরা। সেই তালিকায় আছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নায়িকার থেকে সোশ্যাল পোস্ট আসা মানেই ট্রোল শুরু।

 

শুক্রবার (১৭ মার্চ) বিয়ের সাজে শ্রাবন্তী হাজির হন ইনস্টাগ্রামে। পরে আছেন কমলা-গোলাপি রঙের কাতান বেনারসি। মাথায় ওড়না, শোলার মুকুট। গা ভরা সোনার গয়না। কলকে আঁকা সাজ। হাতে আলতা। শিল্পী রুদ্র সাহা শ্রাবন্তীর এক ব্রাইডাল ভিডিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। শ্রাবন্তীর সঙ্গের পুরুষ মডেল রবি শাউ পরে আছেন লাল রঙের পঞ্জাবি।

 

তবে এই ভিডিয়োর কমেন্ট সেকশনে চোখ রাখলে চমকে উঠবেনই! একজন লিখলেন, ‘এটা পঞ্চম বিশ্বযুদ্ধ নাকি!’ অপরজনের কমেন্ট, ‘মনে হচ্ছে আবার একটা বিয়ে খাবো দিদির।’ তৃতীয়জন লিখলেন, ‘মাঝে মাঝে মনে হয়, বহুবিবাহ করার জন্যই এর জন্ম।’

 

শ্রাবন্তীর সঙ্গে থাকা পুরুষ মডেলের বয়স নিয়েও ভেসে এল কটাক্ষ। জনৈকের মন্তব্য, ‘সন্তানসম ছেলের সঙ্গে এসব যে কী করে… ভয় হয় কোনদিন না ফুলশয্যার ফোটোশ্যুট করে ফেলে।’

 

অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের কাবেরী অন্তর্ধান সিনেমায়। এরপর তাঁকে দেখা যাওয়ার কথা রয়েছে ‘অভিযাত্রিক’-খ্যাত শুভ্রজিৎ মিত্রর পরের সিনেমা দেবী চৌধুরানী-তে। যেখানে নাম ভূমিকায় তিনি আর প্রসেনজিৎ চট্টোপাধ্যায় হচ্ছেন ভবানী পাঠক। স্থানীয় লোককথা ও ইস্ট ইন্ডিয়া কোম্পানির আর্কাইভের সাহায্য নিয়ে তৈরি হয়েছে চিত্রনাট্য। টলিউড সূত্রে খবর, সবচেয়ে বড় বাজেটের বাংলা ছবি হতে চলেছে এটা। এই সিনেমায় বিশেষ গুরুত্ব পাবে সেই সময়ের সন্ন্যাসী বিদ্রোহ। যা দমন করতে রীতিমতো বেগ পেতে হয়েছিল ব্রিটিশদের। তাই অ্যাকশনের দিকটাও মাথায় রাখা হয়েছে। যোগাযোগ করা হয়েছে বলিউডের বিখ্যাত অ্যাকশন ডিরেক্টর, ভিকি কৌশলের বাবা শ্যাম কৌশলের সঙ্গে। খুব সম্ভবত চলতি বছরেই ফ্লোরে যাবে এই সিনেমা।

 

খবর রয়েছে, এখন নাকি শ্রাবন্তী প্রায়ই কফি শপ বা অ্যাওয়ার্ড শো যাচ্ছেন নিজের পরের ছবি (পড়ুন- দেবী চৌধুরানী)-র পরিচালকের সঙ্গে। যদিও পরিচালক ঘনিষ্ঠ এক সূত্র জানাচ্ছেন এরকম কোনও ব্যাপারই নেই। কাজের প্রয়োজনে সৌজন্য সাক্ষাৎ ব্যতীত কিছুই নয়। তবে ইন্ডাস্ট্রির অন্দরের ফিসফাস কমছে না কিছুতেই!

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!