AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘কূপ’ সিনেমায় রেহনুমা


Ekushey Sangbad
SA Polash (এসএ পলাশ)
০৬:৪৬ পিএম, ৭ মার্চ, ২০২৩
‘কূপ’ সিনেমায় রেহনুমা

নতুন প্রজন্মের নায়িকা জনপ্রিয় অভিনেত্রী রেহনুমা মোস্তফা। এক দশক আগে সংবাদ পাঠিকা হিসাবে ক্যারিয়ার শুরু করেন এ অভিনেত্রী। এর পাশাপাশি অভিনয় এবং মডেলিংয়ে বেশ সুনাম কুড়িয়েছেন তিনি। চিত্রনায়ক ইমনের বিপরীতে ‘লকডাউন লাভ স্টোরি’ সিনেমা দিয়ে গত বছর রুপালি পর্দায় পদার্পণ করেন তিনি।

 

এবার রেহনুমা মোস্তফাকে নিয়ে শোনা গেল নতুন খবর। অপার বাংলার জনপ্রিয় অভিনেতা সৌরভ দাসের সঙ্গে নতুন সিনেমায় জুটি বাঁধছেন এ অভিনেত্রী। এরইমধ্যে ‘কূপ’ নামের নতুন একটি সিনেমার প্রথম লটের কাজ শেষ করেছেন সংবাদ পাঠিকা থেকে নায়িকা বনে যাওয়া এই সুন্দরী।

ছবিটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত রেহনুমা মোস্তফা ‘একুশে সংবাদ.কম’ কে বলেন, ‘এটা আমার দ্বিতীয় ছবি। ইতিমধ্যে আমরা এক লটের শুটিং শেষ করেছি বরিশালের ভোলাতে। শেষ লটের শুটিং হবে রোজার ঈদের পর। সিনেমাটি নিয়ে আমি অনেক আশাবাদী।’

 

তিনি আরও বলেন, ‘এটা থ্রিলার ঘরানার ছবি। আমাকে দেখা যাবে একজন স্কুল শিক্ষিকার চরিত্রে। এর বেশি আপাতত কিছু বলা যাবে না।’

 

অভিনেত্রী বলেন, এরমধ্যে দুটি মিউজিক ভিডিওর কাজ শেষ করেছেন তিনি। ঈদুল ফিতরের আগে কাজ করবেন বেশ কিছু নাটকেও। এছাড়াও নতুন একটি সিনেমার বিষয়ে কথাবার্তাও চলছে।

May be an image of 1 person, sitting, high-heeled shoes and indoor

জানা গেছে, আসছে অক্টোবরে মুক্তি পেতে পারে সিনেমাটি। নাজিম উদ দৌলার চিত্রনাট্যে সিনেমাটির যৌথ পরিচালনা করবেন জাকির হোসেন ও সাইফুল ইসলাম।

 

নির্মাতা জাকির হোসাইন সীমান্ত সিনেমাটি সম্পর্কে ‘একুশে সংবাদ.কম’ কে বলেন, গো ডট রান ইন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হচ্ছে ‘কুপ’। সত্য ঘটনা দিয়ে অনুপ্রাণিত একটি মনোমুগ্ধকর যাত্রায় দর্শকদের নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি থাকছে আমাদের।

May be an image of 1 person, standing and indoor

আরেক পরিচালক সাইফুল ইসলাম অনিক বলেন, আমাদের সিনেমার মূল আকর্ষণ চিত্রনাট্য। এর সংলাপ লিখেছেন বাংলাদেশের প্রতিভাবান তরুণ লেখক নাজিম-উদ-দৌলা, যিনি দক্ষতার সঙ্গে সাসপেন্স, রহস্য এবং চক্রান্তের গল্প একত্রিত করেছেন।

 

জানা গেছে, ‘কুপ’ সিনেমায় অভিনয় করছেন দুই বাংলার শিল্পীরা। এর মধ্যে বিশেষ করে কলকাতার মন্টু পাইলট খ্যাত সৌরভ দাস, বাংলাদেশের রেহনুমা মোস্তফা, সাজিদ মোহাম্মদ, নাদের চৌধুরী, শহীদুজ্জামান সেলিম, আরমান পারভেজ মুরাদ, ইকবাল এবং উজ্জ্ব কবির হিমুসহ আরও অনেকে।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!