AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাতারাতি ভাইরাল স্টাররা এখন কে, কোথায়?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:৫৮ পিএম, ৬ মার্চ, ২০২৩
রাতারাতি ভাইরাল স্টাররা এখন কে, কোথায়?

ইন্টারনেটের কল্যাণে রাতারাতি তারকা খ্যাতি পেয়েছেন অনেকেই। যাদের মধ্যে কেউ কেউ এখনও বেশ জনপ্রিয়। আবার কেউবা হারিয়ে গেছেন লাইমলাইট থেকে বহু দূরে। একসময় নেটিজেনদের টাইমলাইনে ঘুরে বেড়ানো এই সোশ্যাল মিডিয়া স্টাররা এখন কে, কোথায় রয়েছেন চলুন জেনে নেই।

 

রানু মণ্ডল
২০১৯ সালে জনপ্রিয় সঙ্গীত শিল্পী লতা মঙ্গেশকরের গান গেয়ে সোশ্যাল মিডিয়াতে ঝড় তোলেন ভারতের রানাঘাট বেগপাড়ার বাসিন্দা রানু মন্ডল। এ গানের মাধ্যমে নিজ এলাকার স্ট্রেশন চত্বরে ভিক্ষা থেকে সোজা পৌঁছে যান মায়ানগীর লাইমলাইটে। গায়ক হিমেশ রেশামিয়ার সান্নিধ্যে এসে রানুর গান বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়েন। জনপ্রিয়তা অর্জন করেন রাতারাতি। তবে স্টারডম সামলাতে পারেননি রানু।

 

প্রিয়া প্রকাশ ভেরিয়ার
২০১৯ সালে দক্ষিণী সিনেমার গানের দৃশ্যে ভুরু নাচিয়ে, চোখ মেরে বহু তরুণের মনে ঝড় তুলেছিলেন প্রিয়া। ভাইরাল হওয়া সেই ভিডিওর মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। এরপর প্রিয়া বেশ কিছু সিনেমায় কাজ করেছেন। কিন্তু এখন পর্যন্ত নিজের বিশেষ পরিচিতি তৈরি করতে পারেননি তিনি।

 

সহদেব দিরদো 
‘বসপন কা প্যায়ার’ গানটি গেয়ে মাত্র ১০বছরেই দেশ ও দেশের বাইরে বেশ পরিচিতি পেয়েছিলো সহদেব ডিরদো। গান গাওয়ার সুযোগ পায় সঙ্গীত শিল্পী ও র‍্যাপার বাদশার সঙ্গেও। তবে ‘বসপন কা প্যায়ার’ গাওয়ার পর আর তেমন কিছু করতে পারেনি সহদেব।

 

অঞ্জলি অরোরা
টিকটকে ‘কাঁচা বাদাম’ গানের সঙ্গে নেচে ভিডিও শেয়ার করে তারকা খ্যাতি পেয়েছিলেন অঞ্জলি অরোরা। এরপর তাকে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের শো ‘লকআপ’-এ দেখা গিয়েছিলো। ওই শোতে জয়ী হতে না পারলেও দর্শকের হৃদয় জয় করে নিয়েছিলেন অঞ্জলি।

 

ভুবন বাদ্যকর
ভুবন বাদ্যকরকে চেনেন না এরকম মানুষ বর্তমানে খুঁজে পাওয়া মুশকিল। দীর্ঘদিন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ে ১ নম্বরে ছিল তার তৈরি ‘কাঁচা বাদাম’ গানটি। তার গাওয়া গানটি এতোটাই হিট হয়েছিলো যে, এটি আনুষ্ঠানিকভাবে রেকর্ড করা হয়েছিলো। যার সুবাদে ব্যাপক জনপ্রিয়তার সঙ্গে সঙ্গে পেয়ে যান তারকা টাইটেল। তবে কপিরাইটের ফাঁদে পড়ে তার অবস্থা এমন যে, ভুবন নিজের গান গাইতে পারছেন না। বর্তমানে তার কাজ নেই। সম্প্রতি আবেগপ্রবণ হয়ে বর্তমান পরিস্থিতি শেয়ার করেন তিনি।

 

পাকিস্তানি গার্ল আয়েশা
বন্ধুর বিয়েতে ‘মেরা দিল ইয়ে পুকারে আজা’-গানে নাচ করে তারকা হয়ে উঠেছিলেন পাকিস্তানের তরুণী আয়েশা। তার হুকআপ স্টেপে নেচেছেন বড় বড় তারকারাও। ‘মেরা দিল ইয়ে পুকারে আজা’-র পরেও আয়েশা অনেক রিল ভিডিও তৈরি করেছেন এবং নেচেছেন। কিন্তু তেমন একটা সাড়া ফেলতে পারেননি।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!