AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আলিয়ার ব্যক্তিগত মুহূর্তের ছবি ভাইরাল, ক্ষেপেছেন বলিউড তারকারা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৩৬ পিএম, ২২ ফেব্রুয়ারি, ২০২৩

তারকাদের পিছনে হামেশাই ধাওয়া করে ক্যামেরা। বাড়ি থেকে বেরোনো থেকে বাড়িতে প্রবেশ পর্যন্ত ছবি শিকারিদের হাত থেকে রক্ষা পাওয়া কখনও কখনও মুশকিল হয়ে পড়ে। কিন্তু তাদের ব্যক্তিগত মুহূর্ত যদি কেউ ফ্রেমবন্দি করে তাহলে তা অস্বস্তির কারণ হয়ে দাঁড়ায়।

 

সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে। মঙ্গলবার রাতে আলিয়া ভাটের একান্ত ব্যক্তিগত মুহূর্তে লেন্সবন্দি হয়েছে ফোটোশিকারিদের, তা-ও আবার নিজের বাড়িতে বসেই। বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রকাশিত হয়েছে সেই ছবি। তাতে বেজায় ক্ষুব্ধ হন অভিনেত্রী। চিন্তিত হন মেয়ে রাহার সুরক্ষা নিয়ে। গোটা ঘটনায় আলিয়া পাশে পেয়েছেন তার ভক্তদের। সমাজমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন তারাও।

 

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদন অনুযাযী, মঙ্গলবার বিকেলে নিজের বাড়িতে বিশাল কাচের জানলার ধারে বসে ছিলেন অভিনেত্রী। চোখের সামনে ধরা ফোন। পরনে ছিল বাড়ির পোশাক। ছবিতে আলিয়া ছা়ড়া আর কারও দেখা মেলেনি। কিন্তু বাড়িতে নিজের ব্যক্তিগত মুহূর্তে এমনভাবে লেন্সবন্দি হবেন, তা আলিয়ার কাছে একেবারেই অপ্রত্যাশিত। ছবিটি বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়তেই নজরে আসে তার। ক্ষোভে ফেটে পড়েন অভিনেত্রী।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ক্ষোভ প্রকাশ করেছেন ‌আলিয়া। তিনি বলেছেন, নিজের ড্রইং রুমেও নিরাপদ নেই তিনি। প্রতিবেশীর ছাঁদ থেকে নজর রাখা হচ্ছে তার উপর। এক জনের গোপনীয়তায় সরাসরি হস্তক্ষেপকোন দুনিয়ার সঠিক কাজ জানতে চেয়েছেন। কাজটি সীমা লঙ্ঘন করেছে বলে জানিয়েছেন অভিনেত্রী। বিষয়টি নিয়ে সরাসরি মুম্বাই পুলিশের হস্তক্ষেপ চেয়েছেন আলিয়া।

 

বিষয়টি নিয়ে ক্ষেপেছেন অভিনেত্রীর মা সহ অর্জুন কাপুর, আনুশকা শর্মার মতো বলিউড তারকাও। অভিনেত্রীর মা বলেছেন, তারা কী সত্যিই নির্লজ্জ দেশে পরিণত হয়েছেন? এ রকম কর্মকাণ্ডে হতবাক ও হতাশ তিনি। বিষয়টির দ্রুত সমাধান চেয়েছেন তিনি।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!