AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কলকাতায় অপু, শাকিবের অফিসে কী করেন বুবলী?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:১৯ পিএম, ৭ ফেব্রুয়ারি, ২০২৩
কলকাতায় অপু, শাকিবের অফিসে কী করেন বুবলী?

ঢালিউডের কিং শাকিব খান। তার দু’টি সন্তান আছে। একজন আব্রাম খান জয় এবং অন্যজন শেহজাদ খান বীর। এর মধ্যে শবনম ইয়াসমিন বুবলীর পুত্রসন্তান শেহজাদ খান বীর। যার বয়স বর্তমানে আড়াই বছর। বিয়ে ও সন্তানের খবর প্রকাশ্যে আনার পর তার নানা মুহুর্তের অনেক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন বুবলী।

 

এদিকে প্রথমবারের মতো বাবা শাকিব খানের অফিসে পা রেখেছেন শেহজাদ খান বীর। সেখানে গিয়ে দাবা খেলায় মেতে ওঠে এই স্টারকিড। সোমবার (৬ ফেব্রুয়ারি)  রাতে তারই বেশকিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন বুবলি। সেখানে নাযিকা জানিয়েছেন, দাবাই নাকি শেহজাদের প্রিয় খেলা।

 

বাবা শাকিব খানের চেয়ারে বসা সাতটি ছবি শেয়ার করে বুবলী লিখেছেন, ‘দাবা খেলা শেহজাদ স্যারের ভীষণ প্রিয়, সে তার নিজের স্টাইলে খেলে।’মুহূর্তের মধ্যে ভাইরাল হয় যায় শাকিব-পুত্রের সে ছবি। শেহজাদকে শুভ কামনা জানায় নেটিজেনরা।

 

গত বছরের ২৭ সেপ্টেম্বর বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করে লেখেন, ‘মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা’। এরপরই রহস্য ডানা বাঁধতে থাকে। সবাই বলাবলি করতে শুরু করেন, তাহলে কি বুবলী সত্যিই মা হয়েছেন? এরপরই শাকিব-বুবলী দুজনেই সন্তানের কথা স্বীকার করে নেন।

 

২০১৮ সালে গোপনে বিয়ে করেছিলেন শাকিব-বুবলী। যদিও তারকা এ জুটির সংসার গত বছর ভেঙে গেছে। এ কথা শাকিব খান একাধিক সাক্ষাৎকারে স্পষ্ট করেই জানিয়েছেন। তবে বুবলী এখনো তার সংসার ভাঙা নিয়ে মুখ খোলেননি।

 

অন্য দিকে কলকাতা বইমেলা উপলক্ষে অপু বিশ্বাস এখন ওপাড় বাংলায়। সেখানে এক সাক্ষাৎকারে তিনি বলেন নতুন করে সংসারে ফেরার করার ইঙ্গিত দেন।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!