AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাথটব এবং সমুদ্র সৈকতে উষ্ণ ফটোশুটে নেহা মালিক


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:২৬ পিএম, ২৮ নভেম্বর, ২০২২
বাথটব এবং সমুদ্র সৈকতে উষ্ণ ফটোশুটে নেহা মালিক

নেহা মালিক বর্তমান প্রজন্মের কাছে বেশ ভালোই পরিচিত একটি মুখ। ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকে শুরু করে পাঞ্জাবি ইন্ডাস্ট্রিতেও তার ভালোই পরিচিতি রয়েছে। ভোজপুরি সিনেমাতে কাজ করার পাশাপাশি একাধিক পাঞ্জাবি মিউজিক ভিডিওতেও দেখা মেলে তার।

 

পাশাপাশি মডেলিংয়ের সাথেও যুক্ত তিনি। নেটিজেনদের মাঝেও থেকে থেকেই চর্চিত হতে দেখা যায় তাকে। তবে সম্প্রতি নিজের বোল্ড, উষ্ণ লুকের সূত্র ধরেই চর্চার আলোয় নেহা।

 

তাঁর জন্মস্থান মুম্বাই এর মহারাষ্ট্রে। নেহা মডেলিংয়ে তার কর্মজীবন শুরু করেন এবং তার কঠোর পরিশ্রমের মাধ্যমে তিনি আরব ফ্যাশন উইকে শীর্ষ থাকা সবচেয়ে ৩ সুন্দরী নারীদের মধ্যে স্থান পেয়েছিলেন।

 

তবে সম্প্রতি নিজের বোল্ড, উষ্ণ ফটোশুটের সূত্র ধরেই চর্চার আলোয় নেহা।বাথরোপ গায়ে নেহা মালিক বেশ কিছু ছবি শেয়ার করেছেন, যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

 

সমুদ্রের পাড়ে বাথটাবে নেহা মালিকের পোজ সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। নেহার বোল্ড লুক প্রতিনিয়ত বাড়িয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায় তাঁর ফলোয়ারের সংখ্যা।

 

প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও নিজের ভক্তদের সাথে শেয়ার করে নেন তিনি। নিজের ভক্তদের কখনোই নিরাশ করেন না নেহা। কারণে অকারণে তাদের সাথে যুক্ত থাকার চেষ্টাও করেন তিনি।

 

সম্প্রতি আবারো নেহা নিজের বাথটব লুকের সূত্রেই চর্চায় রয়েছেন। এই মুহূর্তে নেহা মালিক নিজের যে ফটোশুটের ঝলকের সূত্রে সোশ্যাল মিডিয়ার পারদ চড়াচ্ছেন, সেটি প্রায় ৬ দিন আগে নিজের ইনস্টাগ্রামের পাতায় তিনি নিজেই শেয়ার করে নিয়েছিলেন।

 

সম্প্রতি অভিনেত্রীর ভাইরাল হওয়া সেই ফটোশুটের ঝলকে বাথটব ভর্তি সাবান জলের মধ্যে লাল বিকিনিতে আবেদনময়ী রূপে শুয়ে থাকতে দেখা গিয়েছে।

 

খোলা চুলে, মানানসই মেকাপে একেবারে মেসি লুকেই ছবিতে দেখা মিলেছে তার। তার চোখে মুখে আবেদনের ছাপ ছিল স্পষ্ট। ছবিতে মাথায় হাত দিয়ে কখনো শুয়ে, বসে আবার কখনো দাঁড়িয়ে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গিয়েছে তাকে।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ

 

 

 

 

 

 

 

 

Link copied!