AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মনোকিনিতে একেবারে উন্মুক্ত ক্লিভেজ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৫৯ পিএম, ২৩ নভেম্বর, ২০২২
মনোকিনিতে একেবারে উন্মুক্ত ক্লিভেজ

একবিংশ শতকের শুরুতে ‘কাঁটা লাগা’ গার্ল হিসাবে পরিচিত শেফালি জরিওয়ালা পরবর্তীকালে বেশ কয়েকটি মিউজিক ভিডিও ও ফিল্মে অভিনয় করলেও তাঁর কেরিয়ারের গতি উল্লেখযোগ্য নয়।

 

কিন্তু সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রায় সবসময়ই খবরে থাকেন শেফালি। মাঝে মাঝেই ঘুরতে বেরিয়ে পড়েন তিনি। এবারেও এমনই একটি ট্রিপ থেকে কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শেফালি।

 

মনোকিনির উপরে সাদা নেটের টপ পরেছেন শেফালি। তাতেও রয়েছে সাদা রঙের ফ্লোরাল এমব্রয়ডারি। মেকআপ করেননি শেফালি। ছেড়ে রেখেছেন চুল। চোখে রয়েছে ডার্ক ব্রাউন রঙের সানগ্লাস। হাতে গোলাপি রঙের স্মার্ট ওয়াচ। ছবিগুলিতে প্রথমে সাদা নেটের টপ পরে থাকলেও পরে ক্যামেরার সামনেই তা খুলে শুধু মনোকিনি পরে পোজ দিয়েছেন শেফালি।

 

তবে নেটিজেনরা অবশ্য শেফালির ছবি নিয়ে দ্বিধাবিভক্ত। অনেকে বলছেন, এই ধরনের পোশাক না পরে তিনি পুরোই খুলে ফেলতেন সবকিছু! অনেকে আবার লিখেছেন, চল্লিশ পেরিয়েও সমান সুন্দরী শেফালি।

 

‘কাঁটা লাগা’ মিউজিক ভিডিওর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন শেফালি। এই ভিডিওর দৌলতে শেফালির পরনের লো ওয়েস্ট জিনস তৈরি করেছিল নতুন ফ্যাশন। সম্প্রতি বাংলাদেশের একটি মিউজিক ভিডিওয় কাজ করেছেন শেফালি।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ

 

Link copied!