AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রকাশ্যে রাস্তায় পোষা সিংহ নিয়ে ঘুরে বেড়াচ্ছেন মহিলা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:১৬ পিএম, ২০ নভেম্বর, ২০২২
প্রকাশ্যে রাস্তায় পোষা সিংহ নিয়ে ঘুরে বেড়াচ্ছেন মহিলা

অনেকেই বাড়িতেই কুকুর, বিড়াল, মাছ কিংবা বিভিন্ন ধরণের পাখি পোষেন। তবে কুকুর কিন্তু মানুষ সবথেকে বেশি ভালোবাসেন। বন্য প্রাণীদের তেমনভাবে কেউ বাড়িতে

 

আনতে চান না। আমাদের দেশে যদিও বনের হিংস্র প্রাণী পোষার আইন নেই। তবে দুবাই কিংবা অন্যান্য দেশে বাঘ, সিংহ নিজের বাড়িতে পোষেন এমন মানুষ হামেশাই দেখা যায়।

 

সম্প্রতি এক ভিডিও কার্যত ইন্টারনেটে হইচই ফেলে দিয়েছে। এক মহিলাকে দেখা গেছে সিংহ পুষতে। শুধু তাই নয় মহিলা সেই সিংহ নিয়ে রাস্তার মাঝে দাঁড়িয়ে আছে। তার মনে কোনো ভয় না। পাশে কার্যত বনের রাজা যাকে দেখলেও বড়ো বড়ো প্রাণী ভয় পায়। তবে মহিলাটিকে দেখলে মনে হচ্ছে যেন সিংহটি তার ইশারায় সবকিছু করে থাকে।

 

তার পোষ্য সিংহকে নিয়ে রাস্তায় হাঁটতে বেরিয়েছে যা এমন দৃশ্য দেখে সকলেই অবাক হয়ে গেছে। সিংহটির গলায় অবশ্য মোটা শিকল বাঁধা ছিল। ভিডিওর মাঝেই মহিলাটি

 

তাকে আদর করছে। তবে রাস্তাঘাটের চিত্র দেখে অনেকেই প্রশ্ন তুলেছেন এটা কি আমাদের দেশ ভারত? তবে আপনাদের জানিয়েদি এমন কোনো ধরণের তথ্য কিছু পাওয়া যায়নি।

 

খলিল আহমেদ নামের এক ব্যক্তির ইনস্টাগ্রামে পেজ থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিলো। এখনও পর্যন্ত ৯৫ হাজার ভিউজ ছাড়িয়ে গেছে। তবে দর্শকরা কার্যত বিভিন্ন মন্তব্য করেছেন।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ

 

 

 

 

Link copied!