ঢাকা রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

আবার একসঙ্গে নাগা-সামান্থা!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:০২ পিএম, ১৫ নভেম্বর, ২০২২
আবার একসঙ্গে নাগা-সামান্থা!

সম্প্রতি এক বিরল রোগে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন সামান্থা রুথ প্রভু। মায়োসাইটিসে ভুগছে অভিনেত্রী। ১১ তারিখ মুক্তি পেয়েছে সামান্থার ছবি যশোদা। তার আগে চিকিৎসার কারণে মার্কিন মুলুকে ছুটতে হয় তাঁকে।

 

গত বছরই বিবাহবিচ্ছেদ হয় নাগা চৈতন্য ও সামান্থার। বিয়ে ভেঙে গেলেও সাবেক স্ত্রীর অসুস্থতার খবর পেয়ে ফোন করে তার খোঁজখবর নেন নাগা। সেই সময় সামান্থার সঙ্গে দেখা করতে যান অভিনেত্রীর প্রাক্তন শ্বশুর নাগার্জুন। এ বার গুঞ্জন ফের নাকি একসঙ্গে দেখা যাবে নাগা-সামান্থাকে। কিন্তু কোথায় দেখা যাবে প্রাক্তন জুটিকে?

 

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি বিজ্ঞাপনের কাজে একসঙ্গে দেখা যাবে চে-স্যামকে। দুই তারকার ঘনিষ্ঠ সূত্রের খবর, ‘‘সামান্থা-নাগা দু’জনেই এই বিষয়ে ওয়াকিবহাল যে জুটি হিসেবে তারা খুবই জনপ্রিয়। এ ছাড়া সামান্থার অসুস্থতার সময় তার খোঁজ খবর নেন চে। এখনও যে স্যামকে বন্ধু বলে মনে করেন নাগা এটাই তার প্রমাণ।’’

 

দিন কয়েক আগে কর্ণ জোহরের শো-তে এসে সামান্থা জানান, তার ও প্রাক্তন স্বামীর সম্পর্ক অনেকটাই স্বাভাবিকের পথে। ইতিমধ্যে ওটিটি-খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে সম্পর্কের খবর ছড়িয়েছে চে-র। সামান্থার অসুস্থতায় দুই প্রাক্তনের বন্ধুত্বের সেতুবন্ধন যে শুরু হয়ে গেল, তা বলা যেতেই পারে।

 

একুশে সংবাদ/আ.বা/পলাশ