AB Bank
ঢাকা রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মধ্যরাতে স্টুডিয়োয় দুর্ঘটনার কবলে অপরাজিতা!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:০৮ পিএম, ৫ নভেম্বর, ২০২২
মধ্যরাতে স্টুডিয়োয় দুর্ঘটনার কবলে অপরাজিতা!

সময় তখন প্রায় ১২ টা ছুঁই ছুঁই। আচমকাই এলোপাথারি ইঁট বৃষ্টি। বুধবার রাতে ভয়ানক দুর্ঘটনার কবলে অভিনেত্রী অপরাজিতা আঢ্য। ভেঙে গিয়েছে শখের গাড়ি। টালিগঞ্জের ১৩ নম্বর স্টুডিয়োয় ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’ ধারাবাহিকের শুটিং করেন অভিনেত্রী। শুটিং সেরে বাড়ির ফেরার আগেই এই ভয়ঙ্কর ঘটনা।

 

অভিনেত্রী বলেন, “আমার মুখ চোখ থেঁতলে যেতে পারত। প্রতি দিন আমি আগে গাড়িতে উঠে বসে থাকি। তার পর আমার সহকারী জিনিসপত্র গাড়িতে তোলে। বুধবার তখন দাদার সঙ্গে মায়ের অসুস্থতা নিয়ে কথা বলছিলাম স্টুডিয়োর ভিতরে। আচমকাই বাইরে ভয়ানক আওয়াজ হতে থাকে। তখন বাইরে এসে দেখি এই কাণ্ড! কিন্তু এ কোনও মদ্যপ ব্যক্তি, না কি পাগলের কাজ কিছুই বোঝা যাচ্ছে না।”

 

মধ্যরাতে এমন দুর্ঘটনা, স্বাভাবিক ভাবেই স্টুডিয়োর নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছেই। কারণ শুটিংয়ের জন্য অনেক সময় রাতের পর রাত স্টুডিয়োয় থাকতে হয় অভিনেতা, অভিনেত্রী থেকে বাকি কুশলীর। এ প্রসঙ্গে যোগাযোগ করা হয় ‘ফেডারেশন অব সিনে টেকনিশিয়ান্স অ্যান্ড ওয়ার্কার্স অফ ইস্টার্ন ইন্ডিয়া’র সভাপতি স্বরূপ বিশ্বাসের সঙ্গে। তিনি বলেন, “এই ঘটনার বিষয়ে এখনও পর্যন্ত লিখিত কোনও অভিযোগ জমা পড়েনি। যত ক্ষণ না কোনও অভিযোগ জমা পড়ছে তত ক্ষণ আমি এই বিষয়ে কোনও মন্তব্য করতে পারব না।

একুশে সংবাদ/ আ.বা/ রখ

Link copied!