AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যাত্রা শুরু করলেন অপু-বুবলি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:১৯ পিএম, ২ নভেম্বর, ২০২২
যাত্রা শুরু করলেন অপু-বুবলি

দুজই ঢালিউডের জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী অপু বিশ্বাস এবং শবনম বুবলী। তাদের দুজনের প্রেমিক এবং স্বামী একজন, ঢালিউডের কিং খান খ্যাত শাকিব খান। দু’জনেই শাকিব খানের ছেলের মা। তবে একজনের সাবেক স্বামী আর একজনের বর্তমান।

 

রুপালি পর্দায় দুজনেই এসছে শাকিব খানের হাত ধরে। অনেক ক্ষেত্রে মিল ও আছে তাদের মধ্যে। দীর্ঘ বিরতির পর স্ব স্ব কাজে ব্যস্ত হয়েও কাকতালীয়ভাবে দু’জন আজ নতুন যাত্রা শুরু করেছেন।

May be an image of one or more people, flower, outdoors and text that says ‍‍`S°DA‍‍`

 

একই দিনে নতুন দুটি চলচ্চিত্রের শুটিং শুরু হচ্ছে আলোচিত এ দুই তারকার। একজন শুটিং করবেন মানিকগঞ্জে, অন্যজন সিলেটে। বন্ধন বিশ্বাস পরিচালিত ‘লাল শাড়ি’ চলচ্চিত্রে অভিনয় করছেন অপু বিশ্বাস। অন্যদিকে চয়নিকা চৌধুরী পরিচালিত ‘প্রহেলিকা’ চলচ্চিত্রে অভিনয় করছেন শবনম বুবলী।

 

অপুর বিপরীতে নায়ক সাইমন সাদিক আর বুবলীর বিপরীতে নায়ক হয়ে পর্দায় আসছেন টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ।

May be an image of 1 person and jewelry


আজ শুরু হয়ে ‘প্রহেলিকা’ চলচ্চিত্রের শুটিং চলবে ১৩ নভেম্বর পর্যন্ত। এর পর ঢাকায় ফিরে বিমানবন্দর থেকেই তারা ছুটবেন আরেকটি শুটিং স্পটে। সব মিলিয়ে ২৮ দিন শুটিং করে ছবিটির কাজ শেষ করতে চান পরিচালক।

 

আজ প্রথম দৃশ্যের শুটিংয়ে অংশ নেবেন মাহফুজ আহমেদ, শবনম বুবলী ও একে আজাদ সেতু।

 

সংলাপের দৃশ্যধারণ দিয়ে ‘প্রহেলিকা’র শুটিং শুরু হলেও সরকারি অনুদানের ছবি ‘লাল শাড়ি’র শুটিং শুরু হবে ছবিটির টাইটেল গান ‘লাল শাড়ি’ দিয়ে। প্রথম দিনে অপু বিশ্বাস ও সাইমন সাদিক গানের দৃশ্যে অংশ নেবেন। কোনাল ও কিশোরের গাওয়া এ গানটি ‘লাল শাড়ি’ চলচ্চিত্রের টাইটেল গান বলে জানালেন পরিচালক বন্ধন বিশ্বাস।

 

একুশে সংবাদ/ডে.বা/পলাশ

Link copied!