AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কঙ্গনার অভিশাপ ফলে গেল!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৩৩ পিএম, ৩০ অক্টোবর, ২০২২
কঙ্গনার অভিশাপ ফলে গেল!

কঙ্গনা রাণাওয়াত ইচ্ছাকৃত বিতর্ক তৈরি করেন নাকি তাঁর কথা বলার ধরন বিতর্কিত তা নিয়ে মতভেদ রয়েছে। কারণ কঙ্গনা যাই করেন অথবা যা বলেন, প্রায় সবকিছুই বিতর্ক তৈরি করে।

 

মাঝে স্বাধীনতা দিবস বিতর্কে জড়িয়েছিলেন তিনি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে তাঁর ‘পদ্মশ্রী’ কেড়ে নেওয়ার আবেদন জানালেও শেষ অবধি তা কার্যকর হয়নি। তবে এবার কঙ্গনার অভিশাপ ফলে গেল।

 

২৮ শে অক্টোবর থেকে টুইটারের মালিকানা এসেছে ইলন মাস্ক-এর হাতে। প্রায় তিনশো একুশ কোটি টাকা পেলেও চাকরি হারালেন টুইটারের সি.ই.ও পরাগ আগরওয়াল।

 

বারবার বিতর্কিত টুইটের জেরে বহুদিন আগেই বহিষ্কৃত হয়েছিল কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট। পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের পর তা নিয়ে বিভিন্ন মন্তব্য ওই অ্যাকাউন্টের কফিনে ঠুকেছিল শেষ পেরেক।

 

কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বহিষ্কৃত হলেও ইন্সটাগ্রাম থেকেই চলছিল তাঁর বাক্যবাণ। কিন্তু ইলন মাস্ক টুইটারের মালিক হওয়ার পর থেকে কঙ্গনা মনে করছেন, আপাতত মতপ্রকাশ করতে আর কোনো বাধাই থাকবে না।

 

উপরন্তু পরাগ আগরওয়াল ও সি.এফ.ও নেড সেগালকে ছাঁটাই-এর ঘটনায় কঙ্গনা লিখেছেন, তিনি অনেক আগেই এগুলি বুঝতে পেরেছিলেন। তাঁর ভবিষ্যদ্বাণীকে জাদুবিদ্যা বা অভিশাপ বললেও তা উপেক্ষিত নয়।

 

কঙ্গনা মজা করে লিখেছেন, তিনি টুইটার বন্ধুদের মিস করছেন। এদিকে কঙ্গনা নিয়ে তৈরি হয়েছে মিম যাতে বলা হচ্ছে, অবিলম্বে কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট ফিরিয়ে আনা হোক, বামপন্থীদের কারসাজিতে এমনটা হয়েছে।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ

Link copied!