AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ক্যাটরিনার সঙ্গে নাচতে গিয়ে ঘাবড়ে গেলেন সলমন!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:০২ পিএম, ২৯ অক্টোবর, ২০২২
ক্যাটরিনার সঙ্গে নাচতে গিয়ে ঘাবড়ে গেলেন সলমন!

কথায় আছে পুরনো প্রেম ভাতে বাড়ে। কিন্তু সেই ভাত যদি অন্য কারও পাতে গিয়ে পড়ে, তাহলে কি আর পেট ভরে! এই ব্যাপারটা ভালই টের পাচ্ছেন সলমন খান (Salman Khan)। ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) প্রতি তাঁর ভালবাসাটা একেবারে ওপেন সিক্রেট। কিন্তু কপাল দেখুন, সলমনকে জীবনসঙ্গী হিসেবে না বেছে, ভিকি কৌশলের গলাতেই মালা দিয়ে বসলেন ক্যাট। সলমনের অবশ্য় এসব নিয়ে একটু আধটু দুঃখ হলেও, শেষমেশ কালের নিয়মে সব কিছু মেনেই নিয়েছেন।

 

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি ‘ফোন ভূত’ ছবির প্রচারে বিগ বসে এসেছিলেন ক্যাটরিনা কাইফ। নানা খোশ আড্ডার মাঝে হঠাৎই সলমনকে ‘টিপ টিপ বরসা পানি’র সঙ্গে নাচতে বাধ্য করলেন ভিকি ঘরনি। শুধু তাই নয়, কীভাবে নাচতে হবে, তাও হাতে ধরে সলমনকে শিখিয়ে দিচ্ছিলেন ক্যাট। সেই নাচের ভিডিওই এখন ভাইরাল সোশ্য়াল মিডিয়ায়। যা দেখে অনুরাগীরা বলছেন, এই জুটি একেবারে সুপারহিট।

 

মার্চ মাসে সলমন শেয়ার করেছিলেন ‘টাইগার থ্রি’ (Tiger 3) ছবির টিজার। যেখানে ক্যাটরিনাকে দেখা গিয়েছিল একেবারে অ্যাকশন অবতারে। ক্যাটরিনা যখন অ্যাকশনে মত্ত, তখন চাদর মুড়ি দিয়ে শুয়ে ছিলেন সলমন! চাদর সরাতেই দেখা গেল সলমনের টাইগার রূপ! যা দেখে ইতিমধ্যেই অনুরাগীদের হইচই শুরু।

 

২০১২ সালে মুক্তি পায় সলমন-ক্যাটরিনা জুটির ‘এক থা টাইগার’। ২০১৭ সালে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে ফিরে আসে এই জুটি। গুপ্তচর টাইগারের অ্যাকশন আর সলমন-ক্যাটরিনার জমজমাট প্রেম বক্স অফিস কাবু করে রেখেছিল। সেই ম্যাজিককে সঙ্গে নিয়েই ৫ বছর পর ফের হাজির সল্লু-ক্যাট। কয়েক মিনিটের টিজারেই টাইগার থ্রি বুঝিয়ে দিল এবারও ইদের বক্স অফিস থাকবে সলমনের কবজায়। ২১ এপ্রিল, ইদের মরশুমেই মুক্তি পাবে সলমনের ‘টাইগার থ্রি’। ছবিটি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলগুতে।

একুশে সংবাদ/ স.প্র/ রখ

Link copied!