AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

একবার নয়, বারবার মা হতে চাই- শুভশ্রী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৩৮ পিএম, ২০ অক্টোবর, ২০২২
একবার নয়, বারবার মা হতে চাই- শুভশ্রী

বাংলা সিনেমার অত্যন্ত পরিচিত নাম হল শুভশ্রী গাঙ্গুলী । নিজের কেরিয়ারে একাধিক হিট ছবিতে কাজ করেছেন তিনি। নিজের দমে ইন্ডাস্ট্রিতেপরিচয় তৈরি করেছেন। তবে টলিউডের নামী অভিনেত্রী হওয়ার পাশাপাশি শুভশ্রী পরিচালক রাজ চক্রবর্তীর ঘরণীও। তাঁদের একটি ফুটফুটে ছেলেও রয়েছে।

 

করোনা অতিমারীর সময় ইউভানের জন্ম দিয়েছিলেন শুভশ্রী। রাজ-পুত্রের বয়স এখন ২ বছর। এই বয়সেই সোশ্যাল মিডিয়ায় বিপুল জনপ্রিয় সে। টলিউডের জনপ্রিয়তম স্টারকিডদের তালিকায় ওপরের দিকেই রয়েছে পুঁচকে ইউভানের নাম।

 

যদিও ইউভানের জন্মের পর ওজন বেড়ে যাওয়ায় প্রচুর কটাক্ষ শুনতে হয়েছিল শুভশ্রীকে। যদিও সেসবকে গায়ে মাখেননি তিনি। এক বছরের মধ্যেই শরীর চর্চা করে ফের ছিপছিপে চেহারায় ফিরে এসেছেন টলি সুন্দরী। এসবের মাঝেই দ্বিতীয় সন্তান নেওয়ার কথা ভাবছেন শুভশ্রী? অভিনেত্রীর মন্তব্য থেকেই শুরু হয়েছে এই জল্পনা।

 

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড ফাংশানে শুভশ্রী বলেন তিনি বারবার মা হতে চান। শুভশ্রীর মনে হয়, আর একটা সন্তান জন্ম দিলে কেমন হয়? আর রাজ ঘরণীর মুখে একথা শোনার পর থেকেই তাঁর দ্বিতীয়বার

 

প্রেগন্যান্ট হওয়ার জল্পনা শুরু হয়ে গিয়েছে। যদিও শুভশ্রী এখানে ‘সন্তান’ বলতে তাঁর অভিনীত একটি চরিত্রের কথা বলতে চেয়েছেন। অভিনেত্রীর মতে, প্রত্যেকবার একটি করে নতুন চরিত্রে অভিনয় করার পর তাঁর মনে হয় একটি সন্তানের জন্ম দিলেন।

 

শুভশ্রী জানান, তাঁর এই অনুভূতি দারুণ লাগে। তিনি নিজে যেহেতু মা হয়েছেন তাই বুঝতে পারেন এই অনুভূতিটা ঠিক কতখানি সুন্দর। আর তাঁর অভিনীত চরিত্রগুলির ক্ষেত্রেও এমনটাই অনুভব করেন বলে জানিয়েছেন শুভশ্রী। প্রিয় অভিনেত্রীর মুখে কাজের প্রতি এত ভালোবাসার কথা জেনে মুগ্ধ হয়ে গিয়েছেন তাঁর অনুরাগীরাও

একুশে সংবাদ/ ক.প্র/ রখ

Link copied!