AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অ্যাপ ক্যাব বুক করার পরই দুঃস্বপ্নের সফর!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:৪৩ পিএম, ১৬ অক্টোবর, ২০২২
অ্যাপ ক্যাব বুক করার পরই দুঃস্বপ্নের সফর!

অ্যাপ ক্যাব বুক করার পরই দুঃস্বপ্নের সফর। ক্যাব চালকের আচরণে আতঙ্কিত হয়ে অভিযোগ জানালেন অভিনেত্রী মানাভা নায়েক। মরাঠি এবং হিন্দি ছবিতে পরিচিত মুখ তিনি। শনিবার নেটমাধ্যমে ক্ষোভ উগরে জানালেন, শহরে ট্র্যাফিক আইন ভঙ্গের হিড়িক পড়ে গিয়েছে। ক্যাব থেকে নেমেও বিভীষিকার ঘোর কাটিয়ে উঠতে পারেননি মানাভা। নিরাপত্তাহীনতায় ভুগেছেন, এমনই অভিযোগ।

 

কী ঘটেছিল? ফেসবুক পোস্টে বিস্তারিত লেখেন অভিনেত্রী। জানান, শনিবার সকাল ৮টা ১৫ মিনিটে মুম্বইয়ের বান্দ্রার এক আবাসন থেকে বেরিয়ে ক্যাবে ওঠেন। তার পরই চালক ফোনে কথা বলা শুরু করেন। আপত্তি করা সত্ত্বেও ফোন রাখেননি সেই ব্যক্তি। কথা বলতে বলতেই গাড়ি চালান। শুধু তা-ই নয়, সিগন্যালের শাসন উপেক্ষা করেই গাড়ি ছোটাতে থাকেন। এক ট্র্যাফিক পুলিশ পথ আটকে গাড়ির ছবি তুলে নেন। তার পর পুলিশের সঙ্গেও বচসা বাধে ওই চালকের। পুলিশ জরিমানা চাইলে পিছনে ফিরে মানাভার উদ্দেশেও চেঁচান সেই ব্যক্তি। অভিনেত্রীকে হুমকি দিয়ে বলেন, “৫০০ টাকা জরিমানা দিন, না হলে কপালে দুঃখ আছে আপনার।”

এই কথা কাটাকাটির মুহূর্তে অভিনেত্রী বলেন, “গাড়িটিকে থানার সামনে নিয়ে গিয়ে দাঁড় করান।” কিন্তু চালক একটি অন্ধকার জায়গায় গিয়ে গাড়ির ইঞ্জিন বন্ধ করেন বলে অভিযোগ। এর পরই নাকি গাড়ির গতি বাড়িয়ে অন্য দিকে নিয়ে যান চালক। চুনাভাট্টি আর প্রিয়দর্শিনী পার্কের মধ্যে ঘুরতে থাকেন। এ সময়ে অভিনেত্রী নিরুপায় হয়ে ক্যাব সংস্থার নিরাপত্তা পরিষেবায় যোগাযোগ করেন। যখন ফোন করে অভিযোগ জানাচ্ছিলেন, তখন আবারও গাড়ির গতি বাড়িয়ে দেন চালক। যে কথা ফেসবুক পোস্টে উল্লেখ করেছেন অভিনেত্রী। তিনি থামতে বললেও কর্ণপাত করেননি চালক। উল্টে কাউকে ফোন করতে শুরু করেন ফের। এতে ভয় পেয়ে চিৎকার শুরু করেন মানাভা। বাইরে দুই বাইক আরোহী এবং এক অটোচালক সেটা শুনতে পেয়ে তাঁকে উদ্ধার করেন।

এত কিছুর পরও আতঙ্ক যায়নি মানাভার। তিনি লেখেন, “আমি এখন নিরাপদ, কিন্তু ভয় কাটেনি।”

একুশে সংবাদ/ আ.বা/ রখ

 

 

 

Link copied!