ঢাকা শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

সন্তানের জন্ম দিয়ে কবে কাজে ফিরবেন আলিয়া?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:১৩ পিএম, ৬ অক্টোবর, ২০২২
সন্তানের জন্ম দিয়ে কবে কাজে ফিরবেন আলিয়া?

নতুন অতিথি আসছে, তাকে ঘিরে কতই না স্বপ্ন! যদিও কাজে তো ফিরতেই হবে আলিয়া ভট্টকে। সন্তানের জন্ম দিতে গিয়ে তাঁর কেরিয়ার যাতে নষ্ট না হয়, সে দিকে বিশেষ ভাবে খেয়াল রাখছেন রণবীর কপূর। তিনি চান, সন্তানের জন্ম দিয়েই যত তাড়াতাড়ি হয়, কাজে ফিরুন সহধর্মিণী।

 

এক সাক্ষাৎকারে জানান, আলিয়া যে দেশের প্রথম সারির অভিনেত্রী, সে কথা জানেন রণবীর। আলিয়া আরও উন্নতি করুন জীবনে, অনেক বড় হন— তা-ই চান তিনি। সে কারণেই দায়িত্ব ভাগ করে নিতে চান। মা হয়েছেন বলে সব কিছু একা আলিয়া সামলাবেন, তেমন পুরুষ তিনি নন বলেই জানান। আলিয়া যেমন ভাল মা হতে চান, ভাল বাবাও হতে চান রণবীরও। তাই নিজেদের মধ্যে একটা পরিকল্পনা ছকে নিয়েছেন। কী রকম?

 

সম্প্রতি আলিয়ার মুখ থেকেই শোনা গেল সেই বৃত্তান্ত। রণবীর নাকি বলেন, “সোনা, একটু বিশ্রাম নিয়েই তুমি আবার কাজে ফিরবে। আমি তখন ছুটি নেব। বাচ্চাকে আমি দেখব। সব কাজ তো আমিও শিখে নিচ্ছি তাই না? তুমি কিছু দিন কাজ করে আবার বিরতি নেবে। তখনও আমি ছুটিতেই থাকব কিছু দিন। তার পর আমরা একসঙ্গে সন্তানের কাছে থাকব। কাজ করব আর ছুটি নিতেই থাকব।”

 

অন্তঃসত্ত্বা আলিয়ার প্রতিটা ওঠাবসা এখন বলিপাড়ার মুখরোচক চর্চার বিষয়। তাঁর কখন কী খেতে ইচ্ছে করছে থেকে শুরু করে এক ‘বদ অভ্যাস’-এর কথাও ফাঁস করেছেন রণবীর। জানিয়েছেন, রাতে সোজা ভাবে কিছুতেই শুতে পারেন না তাঁর স্ত্রী। এক বার ঘুমিয়ে পড়লে বেঁকে যেতে শুরু করেন। ঘুমের ঘোরে রণবীরকে ঠেলে সরিয়ে দেন বিছানার এক কোণে। তাঁর এই অভিযোগ শুনে খিলখিলিয়ে হেসে উঠেছেন পর্দার ‘গঙ্গুবাঈ’।

একুশে সংবাদ/ অ.বা/ রখ