AB Bank
ঢাকা রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এখনও জাদু চলছে  ‍‍`ব্রহ্মাস্ত্র‍‍` -র বক্স অফিস কালেকশন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৪৫ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০২২
এখনও জাদু চলছে  ‍‍`ব্রহ্মাস্ত্র‍‍` -র বক্স অফিস কালেকশন

পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের অ্যাস্ট্রাভার্স শুরু হয়েছে ‍‍`ব্রহ্মাস্ত্র‍‍` দিয়ে। ভারতীয় পৌরাণিক কাহিনীর উপর ভিত্তি করে তার অস্ত্রের জগৎ জনসাধারণের দ্বারা পছন্দ হয়েছে এবং এর প্রমাণ হল ছবিটির চমৎকার বক্স অফিস পরিসংখ্যান। দুই সপ্তাহে, ছবিটি ২৩০ কোটি টাকারও বেশি বক্স অফিস সংগ্রহ করেছে। এখন তৃতীয় সপ্তাহেও এর আয় চমৎকার।

 

শুক্রবার, যখন জাতীয় সিনেমা দিবস উদযাপনের জন্য সারা দেশে ৪০০০ টিরও বেশি মাল্টিপ্লেক্স স্ক্রিনের টিকিট ছিল মাত্র ৭৫ টাকা, দর্শকর্শ রা ছবিটি দেখার জন্য প্রেক্ষাগৃহেগৃ ভরে যায়। এর প্রভাব ছিল যে ছবিটি তৃতীয় শুক্রবার সর্বো চ্চর্বো আয়কারী হিন্দি চলচ্চিত্রের রেকর্ড তৈরি করে এবং ১০ কোটি টাকা আয় করে। তবে বক্স অফিস বিশেষজ্ঞদের চোখ ছিল শনিবার আবার কবে টিকিটের সংখ্যা হবে, তখন ছবিটির ব্যবসা কতটা কমে যাবে।

 

শনিবার বক্স অফিস সংগ্রহের রিপোর্ট এসেছে এবং ‍‍`ব্রহ্মাস্ত্র‍‍` আবারও একটি শক্তিশালী বক্স অফিস উপার্জনর্জ করেছে। অন্যদিকে, ‍‍`ব্রহ্মাস্ত্র‍‍`-এর বিশ্বব্যাপী সংগ্রহও একটি শক্তিশালী রেকর্ড তৈরি করেছে এবং এমন একটি ল্যান্ডমার্ক অতিক্রম করেছে যা অনেকেই আশা করতে পারেনি।

 

ব্রহ্মাস্ত্রের বিশ্বব্যাপী সংগ্রহ-

বক্স অফিস ওয়ার্ল্ডওর্ল্ড য়াইডের রিপোর্ট বলছে যে ‍‍`ব্রহ্মাস্ত্র‍‍` বিশ্বব্যাপী বক্স অফিসে ৪০০ কোটি টাকা ছাড়িয়েছে। শনিবারের সংগ্রহ যোগ করে, ‍‍`ব্রহ্মাস্ত্র‍‍` ভারতেই ২৯৮ কোটি টাকা আয় করেছে। অন্যদিকে, ছবির বিশ্বব্যাপী সংগ্রহ দুই সপ্তাহে ১৩ মিলিয়ন ডলার অর্থা ৎর্থা প্রায় ১০৫ কোটি টাকা পৌঁছেছে। সেই অনুযায়ী, ‍‍`ব্রহ্মাস্ত্র‍‍`-এর বিশ্বব্যাপী সংগ্রহ এখন প্রায় ৪০৩ কোটি টাকা।

 

ভারতে ভালো আয়-

‍‍`ব্রহ্মাস্ত্র‍‍`-এর সংগ্রহ শুক্রবারের তুলনায় শনিবার কম ছিল, কারণ শনিবার আবার তাদের স্বাভাবিক মূল্যে মাল্টিপ্লেক্সের টিকিট বিক্রি হয়েছিল। কিন্তু ছবিটি এখনও ১৬তম দিনে ভারতীয় বক্স অফিসে প্রায় ৫.৭০ কোটি টাকা সংগ্রহ করেছে। এই নিয়ে ‍‍`ব্রহ্মাস্ত্র‍‍`-এর মোট সংগ্রহ এখন ২৪৭ কোটি টাকা ছাড়িয়েছে।

 

একুশে সংবাদ.কম/জা.হা

Link copied!