AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উর্বশী রওতেলা নন, অন্য এক বলি তারকার পড়শি হতে চেয়েছিলেন ঋষভ পন্থ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৩৮ পিএম, ১৫ সেপ্টেম্বর, ২০২২
উর্বশী রওতেলা নন, অন্য এক বলি তারকার পড়শি হতে চেয়েছিলেন ঋষভ পন্থ

আবার চর্চায় ঋষভ পন্থ। তবে ক্রিকেটের জন্য নয়, অন্য কারণে। এক ওয়েবসাইটের খবর অনুযায়ী, মুম্বইয়ের জুহুতে একটি বিলাবহুল ফ্ল্যাট ভাড়া নিতে চেয়েছিলেন পন্থ। কিন্তু বিফল হতে হয়। কারণ বাড়ির মালিক এত কম সময়ের জন্য কাউকে ভাড়া দিতে চাননি। উল্লেখযোগ্য ব্যাপার হল, পন্থ যে বাড়িটি ভাড়া নিতে চেয়েছিলেন, সেটি অমিতাভ বচ্চনের বাংলোর পাশেই।

 

কবে পন্থ এই বাড়ি ভাড়া নিতে চেয়েছিলেন এবং তার কারণ কী, সে সব অবশ্য জানা যায়নি। তবে জুহুর ওই বিলাসবহুল ফ্ল্যাট পন্থের খুবই পছন্দ হয়েছিল বলে জানা গিয়েছে। তিনি সেখানে মাত্র ছ’মাস থাকতে চেয়েছিলেন। কেন এত কম সময়ের জন্যে তিনি ওই ফ্ল্যাট ভাড়া নিতে চেয়েছিলেন, জানা যায়নি। তবে বাড়ির মালিককে রাজি করাতে পারেননি তিনি। লম্বা সময়ের জন্য কোনও ভাড়াটে খুঁজছিলেন বাড়ির মালিক। তাই পন্থকে ভাড়া দিতে রাজি হননি। ফলে অমিতাভের প্রতিবেশী হওয়ারও সুযোগ হয়নি পন্থের।

 

অভিনেত্রী উর্বশী রওতেলার সঙ্গে নাম জড়িয়ে যাওয়ায় ইদানীং বেশ চর্চাতেই রয়েছেন পন্থ। বিতর্কের শুরু কয়েক মাস আগে। এক সাক্ষাৎকারে পন্থের নাম না করে কয়েক বছর আগের একটি ঘটনার কথা তুলে আনেন বলিউড অভিনেত্রী। উর্বশী জানান, আরপি নামে এক ব্যক্তি তাঁর সঙ্গে দেখা করার জন্য হোটেলের ঘরের সামনে অপেক্ষা করছিলেন। তিনি তাঁর কথা ভুলে গিয়ে ঘুমিয়ে পড়েন। পরে সেই ব্যক্তি মুম্বইয়ে তাঁর সঙ্গে দেখা করেন। উর্বশী নাম না করলেও নেটমাধ্যমে ঋষভ পন্থকে সেই ব্যক্তি ভেবে নিয়ে আলোচনা শুরু হয়।

 

জানা গিয়েছিল, উর্বশী নাকি পন্থের কাছে ক্ষমা চেয়েছেন। তবে বুধবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে উর্বশী লেখেন, ‘আজকাল সিনেমা বা টেলিভিশনের অনুষ্ঠানের তুলনায় খবর অনেক বেশি তৈরি করা হয়। আমার ভক্ত ও প্রিয় মানুষদের কাছে আমি ক্ষমা চেয়েছিলাম। অন্য কারও কাছে চাইনি।’

একুশে সংবাদ/ আ.বা/ রখ

Link copied!