ঢাকা বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ভক্তদের মন খারাপ করে দিল নয়নতারা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:৩৬ পিএম, ১১ জুন, ২০২২
ভক্তদের মন খারাপ করে দিল নয়নতারা

গত ৯ জুন আনুষ্ঠানিকভাবে বিয়ে করেন দক্ষিণী সিনেমার সর্বাধিক পারিশ্রমিক পাওয়া ও 'লেডি সুপারস্টার' নয়নতারা। এখন প্রশ্ন উঠছে বিয়ের পর কতটা নিয়মিত রঙ্গিন পর্দায় থাকবেন এই লেডি সুপারস্টার। সে প্রশ্নে দিধায় আছেন তার ভক্তরা। তবে অভিনয় থেকে কিছুটা সরে আসবেন সেটা মেনেই নিয়েছেন অনেকেই।

 

এরই মধ্যে ভক্তদের মন খারাপ করা খবর দিল ভারতীয় গণমাধ্যম।

 

বলিউডভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার বিশেষ প্রতিবেদন থেকে জানা যায়, স্বামীর সাথে সময় কাটানোর জন্য বিরতি নেবেন নয়নতারা। এখানেই শেষ নয়, এখন থেকে আর রোমান্টিক দৃশ্যে দেখা যাবে না বলেও সূত্রের বরাতে জানিয়েছে গণমাধ্যমটি।

 

এদিকে বলিউড বাদশাহ শাহরুখ খানের বিপরীতে নয়নতারা  ‘জওয়ান’ সিনেমায় অভিনয় করছেন। তামিল সিনেমার জনপ্রিয় পরিচালক অ্যাটলি কুমারের নির্মাণ এটি। অ্যাকশনধর্মী এই সিনেমায় যে রোমান্টিক দৃশ্য নেই, সেটা বলাই যায়।

 

এছাড়াও সম্প্রতি নয়নতারাকে ‘নেত্রিকান’ ও ‘কাঠুভাকুলা রেন্দু কাধল’সহ বেশ কয়েকটি সিনেমায় দেখা গেছে।

 

বলিউড হাঙ্গামার আরও দাবি করেন, নয়নতারা এখন থেকে হয়তো স্বামী পরিচালক বিগনেশ শিবনের সাথে নিজের চলচ্চিত্র নির্মাণ করবেন; যে ধরনের সিনেমা তিনি চান। অর্থাৎ, প্রযোজক হিসেবে আবির্ভূত হচ্ছেন নয়নতারা।

 

উল্লেখ্য, ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে নয়নতারা ও বিগনেশ শিবন প্রেমের সম্পর্কে জড়ান। গেল বছর এই জুটির বাগদান সারার খবর গণমাধ্যমে প্রকাশ হয়।

 

একুশে সংবাদ.কম/স.ল.জা.হা