AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এত কাজ কেন করছেন নায়িকা বুবলী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:০৯ পিএম, ৭ মার্চ, ২০২২
এত কাজ কেন করছেন নায়িকা বুবলী

ঢাকাই ছবির এই সময়ের ব্যস্ত নায়িকা শবনম বুবলী। কম কাজের বৃত্ত থেকে বেরিয়ে একের পর এক নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে কাজ শেষ করছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই চিত্রনায়িকা।

এই যেমন আজ সোমবার সকালেই জানা গেল, ‘লোকাল’ শিরোনামে নির্মাতা সাইফ চন্দনের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী, যেখানে নায়িকাকে দেখা যাবে ‘নেত্রী’ চরিত্রে। 

নেতৃত্বের লড়াই ও এলাকার রাজনীতির গল্পের এই সিনেমার শুট শুরু হবে চলতি মাসেই। ফেরারী ফরহাদের চিত্রনাট্যে সিনেমাটি প্রযোজনা করছে টাইগার মিডিয়া। নায়ক এখনও চূড়ান্ত নয়।

এই খবর প্রকাশ না হতেই জানা গেছে, গেল রাতে ‘প্রেম পুরান’ শিরোনামে আরও একটি সিনেমায় চুক্তি সেরেছেন বুবলী। হাসান শিকদারের পরিচালনায় এই সিনেমায় বুবলীর বিপরীতে দেখা যাবে জিয়াউল রোশানকে। এই সিনেমার শুট শুরু হবে এপ্রিলে।

এক দিনে দুই সিনেমার খবর প্রকাশ্যে। সিনেমা দুটি প্রসঙ্গে বুবলী জানালেন, ‘দুটি সিনেমার গল্প আলাদা; গল্প পছন্দ হওয়ায় চুক্তিবদ্ধ হওয়া। আশা করছি সিনেমা দুটি দর্শকদের ভালো লাগবে।’

আগে বেশ অল্প কাজ করতেন, সম্প্রতি একের পর এক সিনেমায় কাজ করছেন; কারণটা কী? এনটিভি অনলাইনের এমন প্রশ্নে শবনম বুবলীর উত্তর, ‘কাজ নির্ভর করে কনটেন্টের ওপর; ভালো গল্প আর পরিচালক পাচ্ছি বলেই এখন বেশি কাজ করা হচ্ছে। আমি আগেও বলেছিলাম ভালো কনটেন্ট পেলেই আমি বেশি কাজ করব, এখন সেটাই করছি।’

বছরের শুরুতেই ‘টান’ ওয়েব ফিল্মে শবনম বুবলীর অভিনয় বেশ প্রশংসা কুড়িয়েছে। মুক্তির অপেক্ষায় আছে তাঁর ‘রিভেঞ্জ’, ‘তালাশ’, ‘কয়লা’ ও ‘ক্যাসিনো’সহ বেশ কিছু সিনেমা।

একুশে সংবাদ/ আরিফ

Link copied!