AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তুড়ি বাজিয়ে দূরে যেতে বললেন কাজল


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:৩৬ পিএম, ৩ জানুয়ারি, ২০২২
তুড়ি বাজিয়ে দূরে যেতে বললেন কাজল

শরীরে হলুদ রঙের স্টোল, মুখে মাস্ক, চোখে রঙিন চশমা পরে দ্রুত হেঁটে যাচ্ছেন বলিউড অভিনেত্রী কাজল। তার সামনে বেশ কজন পাপারাজ্জি। একজন বলেন, ‘হ্যাপি নিউ ইয়ার ম্যাম।’ কিন্তু কোনো জবাব না দিয়ে হাঁটতে থাকেন কাজল। এক পর্যায়ে তাকে চারদিক দিয়ে ঘিরে ধরেন তারা। তবু হাঁটতে থাকেন কাজল। খানিক পরে এ অভিনেত্রী বলেন, ‘সাইট প্লিজ।’ এরপর তুড়ি বাজিয়ে কাজল বলেন, ‘দূরে যাও। আরো দূরে।’ তারপর আরো দ্রুত হেঁটে গিয়ে গাড়িতে উঠে বসেন এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। মূলত ভিডিওটি একটি ভারতের একটি এয়ার পোর্ট থেকে ধারণ করা। কাজলের এই আচরণ নেটিজেনদের কারো কারো পছন্দ হয়নি। অনেকেই কাজলকে ‘অহংকারী’ বলেছেন। কারো কারো মতে—এত ভয় থাকলে কেন বাড়ির বাইরে পা রেখেছেন কাজল!

কেউ কেউ বলছেন, পাপারাজ্জিদের যদি এতই অপছন্দ; তবে অন্য সময়ে কেন ক্যামেরার সামনে পোজ দেন? অন্যদিকে অনেকেই কাজলের পক্ষ নিয়ে মন্তব্য করছেন। তাদের মতে, বর্তমানে যেভাবে করোনা বাড়ছে তাতে এভাবে ভিড় করলে শুধু কাজল নন, অন্যরাও আক্রান্ত হতে পারেন। এটা কোনো বড় ইস্যুই না।

এর আগে কাজলের জন্মদিনের একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে বিরস মুখে কোনো রকমে এক ভক্তের আনা কেক কেটে বাড়ির ভেতর ঢুকে যান কাজল। ভিডিওতে কাজলের শরীরী ভাষা নিয়ে নিন্দার ঝড় উঠেছিল।

ভারতে বর্তমানে করোনার তৃতীয় ওয়েভ চলছে। সময়ের সঙ্গে বেড়েই চলেছে সংক্রমণের হার। সোমবার (৩ জানুয়ারি) করোনায় আক্রান্ত হওয়ার খবর জানান জন আব্রাহাম ও একতা কাপুর। দু’দিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর দেন ‘জার্সি’ খ্যাত অভিনেত্রী ম্রুনাল ঠাকুর। এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী-ড্যান্সার নোরা ফাতেহি।

একুশে সংবাদ / আরিফ 

Link copied!