AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাতির সঙ্গে ছবি তুলে ট্রোলের শিকার শ্রাবন্তী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৫৫ পিএম, ২৮ অক্টোবর, ২০২১
হাতির সঙ্গে ছবি তুলে ট্রোলের শিকার শ্রাবন্তী

তৃতীয় বার সংসার ভাঙনের পর যেন সমালোচনা পিছুই ছাড়ছেনা টিলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির। সম্প্রতি তার কাজের খবরেও হাসাহাসি করছে নেটিজেনরা। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় তার ছবি কিংবা ভিডিও পোস্টে কদর্য মন্তব্য আর আক্রমণ বানের মতো ছুটে আসে ।

আবারও একই ঘটনা ঘটেছে। হাতির সঙ্গে ছবি দিয়ে অনুসারীদের কটাক্ষের শিকার হচ্ছেন শ্রাবন্তী। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) ফেসবুক পেজে দুটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। এগুলোতে দেখা যায়, একটি বিশাল হাতির সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি।

বেশ কিছু দিন আগে পাহাড়ি অঞ্চলে ঘুরতে গিয়েছিলেন শ্রাবন্তী। ধারণা করা হচ্ছে, তখনই হাতির দেখা পান তিনি। আর হাতি দেখে ছবি তোলার লোভ সামলাতে পারেননি। ব্ল্যাক জিনস ও সাদার উপর গোলাপি ফুলের ফ্লোরাল ক্যাজুয়াল শার্ট পরে দাঁড়িয়ে পড়লেন হাতির নিকটে।

এই ছবিগুলোর নিচে অগণিত মন্তব্য জমা হয়েছে। কেউ লিখেছেন, ‘দুজনকে ভালো মানিয়েছে। বিয়ে করে নিন’, কেউ শ্রাবন্তীর শরীরী গড়নকে কটাক্ষ করে লিখেছেন, ‘হাতি দুটো খুব সুন্দর’, আরেকজন মন্তব্য করেছেন, ‘আপনাকে হাতিই সন্তুষ্ট করতে পারবে’।

এরকম নেতিবাচক-আক্রমণাত্মক মন্তব্য নিয়মিতই পান শ্রাবন্তী। তাই বিষয়টা সয়ে গেছে। এগুলো নিয়ে কখনোই প্রতিক্রিয়া জানান না তিনি।

এদিকে শ্রাবন্তীর বর্তমান ব্যস্ততা সিনেমা নিয়েই। যদিও পশ্চিমবঙ্গের গত বিধানসভা নির্বাচনে অংশ নিয়েছিলেন তিনি। তবে জিততে পারেননি। তাই পুনরায় সিনেমায় ব্যস্ত হয়েছেন।

বর্তমানে এই অভিনেত্রী কাজ করছেন বেশ কয়েকোটি সিনেমায়। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘বীরপুরুষ’, ‘নবজীবন বীমা কোম্পানি’, ‘কাবেরী অন্তর্ধান’, ‘খেলাঘর’, ‘ধাপ্পা’ ইত্যাদি। এছাড়া তার নতুন সিনেমা ‘লকডাউন’ কিছু দিন আগেই মুক্তি পেয়েছে।


একুশে সংবাদ/ঢা/তাশা

Link copied!