ঢাকা মঙ্গলবার, ০৫ জুলাই, ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ফের দেবকে নিয়ে পর্দা কাঁপাতে আসছেন শ্রাবন্তী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৫৫ পিএম, ৩ জুলাই, ২০২১
ফের দেবকে নিয়ে পর্দা কাঁপাতে আসছেন শ্রাবন্তী

দীর্ঘ ছয় বছর পর আবারও দেবের সঙ্গে জুটি বেঁধে পর্দা কাঁপাতে আসছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আগেও এই জুটি বেশ কয়েকটি ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন।

আনন্দবাজার বলছে, সম্প্রতি সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন শ্রাবন্তী। সেখানে তার সঙ্গে দেব ছাড়াও রয়েছেন পাওলি দাম। লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় এই সিনেমায় তিনজন মানুষের সম্পর্কের গল্প বলা হবে। নতুন সিনেমার চিত্রনাট্য পড়ে বেশ উচ্ছ্বসিত শ্রাবন্তী। 

ব্যক্তি জীবন নিয়ে বিতর্কের শেষ নেই তার। সংসার, বিচ্ছেদ, নতুন প্রেম; বছর জুড়েই তিনি আলোচনাতেই আছেন। ব্যক্তি জীবনে সময়টা বেশ চ্যালেঞ্জিং কাটাচ্ছেন অভিনেত্রী। তবে কাজ থেকে দূরে নন তিনি। কিছুদিন আগেই বাংলাদেশি সিনেমায় কাজ করেছেন এই অভিনেত্রী।

অন্যদিকে সামাজিক মাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন শৈবাল বন্দ্যোপধ্যায়। সেখানে দেখা যাছে অতনু, লীনা, শৈবাল এবং শ্রাবন্তীকে।

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজারকে লীনা গঙ্গোপাধ্যায় বলেন, ‘অক্টোবরে শুটিং শুরু করার কথা ভাবছি। বাইরে গিয়েও কাজ করার পরিকল্পনা আছে। শ্রাবন্তীকে চিত্রনাট্য পড়ে শোনানো হয়েছে। আরো থাকবেন দেব এবং পাওলি।’

একুশে সংবাদ/ আরিফ