ঢাকা রবিবার, ০১ আগস্ট, ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

পিঙ্কির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি কাঞ্চনের বান্ধবী শ্রীময়ীর


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:০০ পিএম, ২১ জুন, ২০২১
পিঙ্কির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি কাঞ্চনের বান্ধবী শ্রীময়ীর

কাঞ্চন মল্লিকের স্ত্রীর অভিযোগের বিরুদ্ধে আইনি পথে হাঁটবেন ‘বান্ধবী’ শ্রীময়ী চট্টরাজ। রবিবার তাঁর বিরুদ্ধে তোলা কাঞ্চনের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের যাবতীয় অভিযোগ নস্যাৎ করলেন ‘কৃষ্ণকলি’ সিরিয়ালের অভিনেতা। জি ২৪ ঘণ্টাকে তিনি বলেন, ‘সময় সব কথা বলবে। আদালতে উকিলের মাধ্যমে যা বলার বলব।’ তবে রাজনৈতিক প্রভাব খাটিয়ে হুমকির জবাবে তিনি স্পষ্ট করে বলেন, ‘আমি কোনও নেতা বা কারও নাম নিই নি। পিঙ্কিদিকে বলুন, প্রমাণ দিতে। পুলিস তদন্ত শুরু করুক, সত্যিটা বেরিয়ে আসবে’।

কাঞ্চনের সঙ্গে কীভাবে জড়ালো শ্রীময়ী চট্টরাজের নাম?  উত্তরে টেলিপর্দার অভিনেতা জানান, ২০১২ সালে থিয়েটার করার সময়ে তাঁদের আলাপ। শ্রীময়ী তখন অষ্টম শ্রেণির ছাত্রী। তারপর থেকেই কাঞ্চনের সঙ্গে সিরিয়াল, থিয়েটার, বিভিন্ন ওয়ার্কশপে কাজ করেছেন তিনি। পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে অভিনয় দিয়ে নয়, বরং কাঞ্চনের স্ত্রী হিসাবেই তিনি চিনতেন। গত ৯ বছর ধরেই তাঁর সঙ্গে কাঞ্চনের স্ত্রীয়েরও ভালো সম্পর্ক ছিল। 

২০২১য়ের বিধানসভা নির্বাচনে প্রার্থী হিসাবে দাঁড়ানোর পর, দলের নির্দেশে তিনি কাঞ্চনের সঙ্গে প্রচারে বের হন। সেই থেকেই তাঁদের নিয়ে চর্চা শুরু হয় বলে জানান শ্রীময়ী। সঙ্গে এও জানান যে, তিনি বরাবরই মমতা বন্দ্যোপাধঅযায়ের ফ্যান। তাই ২০১৯য়েও লোকসভা নির্বাচনে বিভিন্ন প্রার্থীর হয়ে প্রচার করেছেন তিনি। এবারে কাঞ্চনের প্রচারে বেরিয়ে সমস্যার শুরু। অভিনেতা জানান, গুঞ্জনকে তিনি কখনোই পাত্তা দেন নি, এবারেও দিতেন না, যদি না কাঞ্চনের স্ত্রী তাঁর বিরুদ্ধে খোলাখুলি অভিযোগ করতেন।

কাঞ্চনের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় বলেছেন, তাঁর সঙ্গে শ্রীময়ীর কেবল সৌজন্যের সম্পর্ক ছিল, কোনোদিনই কোনো হৃদ্যতা ছিল না। থাকলে লকডাউনের সময়ে অন্তত একটা-আধটা ফোন আসত। তাতে প্রতিক্রিয়ায় শ্রীময়ী জানান, কাঞ্চনের বাড়িতে তিনি বহুার গেছেন। খাওয়া-দাওয়া করেছেন, জন্মদিনে কাঞ্চনের ছেলের জন্য কেক পাঠান, তার আবদারে ছেলেকে সাইকেলও উপহার দিয়েছেন তিনি। এতেই বোঝা যায়, তিনি ঐ পরিবারের সঙ্গে কতটা ঘনিষ্ঠ ছিলেন। তাহলে সম্পর্কের তার কাটল কী করে?


শ্রীময়ী জানিয়েছেন, ‘এর উত্তর পিঙ্কিদিই দিতে পারবেন। অভিনেতা হিসাবে ইন্ডাস্ট্রিতে কেউ তাঁকে চেনেন না। তাঁর পরিচয়টাই হল তিনি কাঞ্চনদার স্ত্রী। সেই পরিচয়ের সুবিধা নিয়েই তিনি লাইমলাইটে আসার চেষ্টা করছেন। কেন করছেন, তার উত্তর তিনিই ভাল দিতে পারবেন।‘  তবে শনিবার কাঞ্চন ও শ্রীময়ী কেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন, তা নিয়ে অবশ্য স্পষ্ট করে কিছু বলেন নি অভিনেতা। বলেছেন, ‘সময়ই সব কথা বলবে’।  

একুশে সংবাদ/ আরিফ