AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মা হচ্ছেন অভিনেত্রী শখ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:২৭ পিএম, ১৯ জুন, ২০২১
মা হচ্ছেন অভিনেত্রী শখ

মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখের দ্বিতীয় বিয়ের গুঞ্জন শোনা গিয়েছিল করোনাভাইরাস মহামারি যখন গত বছরের মে মাসে সব ধ্বংসের আতঙ্ক ছড়িয়ে দিল সারাবিশ্বে ঠিক সে সময়।

বিভিন্ন সূত্রে জানা যায়, গত বছরের ১২ মে পারিবারিক আয়োজনে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। স্বামীর নাম রহমান জন। তিনি পেশায় একজন ব্যবসায়ী। যদিও বিয়ের বিষয়ে শখ মুখ খোলেননি। বরং ঘটনার পর নিজের মোবাইল ফোন বন্ধ ও ফেসবুক অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করে দেন তিনি।

এবার গুঞ্জন এলো মা হতে চলেছেন শখ। অভিনেত্রীর বেশকিছু ঘনিষ্ঠ সূত্রে এ খবর ভেসে বেড়াচ্ছে শোবিজে।

খোঁজ নিয়ে জানা গেছে, তার স্বামীর বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। বর্তমানে তিনি সেখানেই অবস্থান করছেন। রাজধানীর উত্তরায়ও তিনি বাসা নিয়েছেন। সেখানেও স্বামীর সঙ্গে বসবাস করেন।

আরও জানা গেছে, শখ অন্তঃসত্ত্বা। কবে নাগাদ সন্তানের জন্ম হবে সেটা জানা যায়নি। সন্তানের সুরক্ষার কথা চিন্তা করেই এবার ঈদ উপলক্ষে কোনো কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন শখ।

এ প্রসঙ্গে জানতে যোগাযোগ করা হলে শখের ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া গেছে।


প্রসঙ্গত, এর আগে মডেল ও অভিনয়শিল্পী নিলয় আলমগীরকে ২০১৫ সালের ৭ জানুয়ারি বিয়ে করেন শখ। সে বিয়ের খবরও প্রথমে গোপন রেখেছিলেন। বিয়ের বছর চারেক আগে একটি টেলিকম কোম্পানির বিজ্ঞাপনচিত্রের শুটিং করতে গিয়ে সম্পর্ক তৈরি হয়। প্রেমের সম্পর্কের পর তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন। কিন্তু বিয়ের দুই বছরের মাথায় ভেঙে যায় তাঁদের সেই সংসার।

একুশে সংবাদ/ আরিফ

Link copied!