AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফের বধূ সাজে শ্রাবন্তী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৩১ পিএম, ১২ জুন, ২০২১
ফের বধূ সাজে শ্রাবন্তী

চতুর্থ বিয়ে নিয়ে প্রশ্ন উঠেছে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর। অভিনেত্রী তার তৃতীয় স্বামী রোশানকে ডিভোর্স দেবেন বলে জানা গেছে। অন্যদিকে স্বামী রোশান স্ত্রীকে ছাড়তে নারাজ। স্ত্রীকে ফিরে পেতে আদালতের দারস্ত হয়েছেন রোশান।

এত কিছুর মধ্যে শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়ায় করা একটি পোস্ট উস্কে দিয়েছে তার চতুর্থ বিবাহের কথা। গতকাল অভিনেত্রী ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কনে সাজে একটি ছবি। ছবিতে দেখা যাচ্ছে তার পরনে রয়েছে লাল শাড়ি, মাথায় সিঁদুর, হাতে শাখা-পলা, নাকে টানা নলক, গলায় জমকাল সেট, মাথায় মুকুট– সব মিলিয়ে তার নববধূর সাজকে সম্পূর্ণ করেছে। এই ছবি দেখেই সমালোচকরা বলছেন, তবে কি শ্রাবন্তী চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন?

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বৈবাহিক জীবন সকলেরই জানা। প্রথমে পরিচালক রাজীব, তারপরে মডেল কৃষ্ণ ব্রজ, এবং বর্তমানে রোশান। তবে এখন অভিনেত্রী রোশানের থেকে ডিভোর্স চান বলে শোনা গিয়েছে। এদিকে শ্রাবন্তী বলছেন, তার নববধূ সাজের ছবি কেবল ব্রাইডাল শুটের জন্যে। সেকথা অভিনেত্রী নিজেই ছবির ক্যাপশনে জানালেও, কটুকথা বলতে ছাড়েননি সমালোচকরা। অবশেষে শ্রাবন্তী ওই ছবির কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন।

সম্প্রতি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে দেখা গিয়েছে নুসরতের হাউস পার্টিতে । আর এই হাউস পার্টির ছবিতই প্রথমবার সামনে

একুশে সংবাদ / আরিফ

Link copied!