ঢাকা শুক্রবার, ১৪ মে, ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

মালদ্বীপের নীল জলরাশি ও সূর্যস্নাতা মাধুরী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:১৪ পিএম, ১০ এপ্রিল, ২০২১
মালদ্বীপের নীল জলরাশি ও সূর্যস্নাতা মাধুরী

মালদ্বীপে বলিউড সেলিব্রিটিদের তালিকায় নতুন নাম অবশ্যই 'ধক ধক গার্ল' মাধুরী দীক্ষিত। স্বামী শ্রীরাম নেনের সঙ্গে আপাতত ছুটি কাটাচ্ছেন নায়িকা। আর েসখান থেকেই নিজেদের জীবনের টুকরো মুহূর্ত ফ্যানেদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিয়েছেন অভিনেত্রী। শুক্রবার রাতেই বিকেলে তোলা সূর্যস্নাত একটি ছবি শেয়ার করেছেন মাধুরী। গোলাপি শর্টস এবং ফ্লোরাল প্রিন্টের টপে একেবারে ছকভাঙা রূপে ধরা দিয়েছেন নায়িকা।

ইনস্টাগ্রামে মাধুরী এই ছবি পোস্ট করতেই মুহূর্তে তা ভাইরাল হয়েছে। নেটিজেনের মন জয় করেছে নায়িকার এমন ছবি। মিনিমাল মেক-আপে ছবিতে ধরা দিয়েছেন িতনি। ছবির বিবরণে মাধুরী লিখেছেন, 'জাদুর ঘণ্টা'। ফ্যানেরা এই ছবিতে মাধুরীকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

বলিউডে একাধিক হিট ছবির নায়িকা খুব শীঘ্রই ডিজিটাল দুনিয়ায় পা রাখতে চলেছেন। নেটফ্লিক্সে একটি সিরিজে দেখা যাবে নায়িকাকে। এই সিরিজের প্রযোজনা করেছেন করণ জোহর। এর আগে মরাঠি একটি ড্রামা ১৫ অগস্টে কাজ করেছিলেন তিনি। তবে সেখানে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন মাধুরী। কাজের দিক থেকে ২০১৯ সালে মাধুরীকে দেখা গিয়েছে 'কলঙ্ক' ছবিতে। লকডাউনের সময় মাধুরী নিজের গানের প্রথম সিঙ্গল অ্যামবাম 'ক্যান্ডেল' প্রকাশ করেছিলেন।


একুশে সংবাদ/নি/ব