ঢাকা রবিবার, ১১ এপ্রিল, ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন হাবিব


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৩৯ পিএম, ৬ এপ্রিল, ২০২১
হাসপাতাল থেকে বাসায় ফিরলেন হাবিব

মার্চ মাসের শেষে গায়ে জ্বর, হালকা ব্যথা ও খুসখুসে কাশিতে ভুগছিলেন হাবিব ওয়াহিদ। কিন্তু বিষয়টিকে খুব একটা আমলে নিচ্ছিলেন না তিনি। গত ১ এপ্রিল করোনাভাইরাসের উপসর্গ নিয়ে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। তার করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসলেও সতর্কতার অংশ হিসেবে হাসপাতালে ভর্তি হন । 

বাবা ফেরদৌস ওয়াহিদ জানতে পারার পর তাঁকে ফুসফুসের সিটি স্ক্যান করানোর পরামর্শ দেন। প্রতিবেদন হাতে পেলে তিনি জানতে পারেন, তাঁর ফুসফুসের ৩৫ ভাগ সংক্রমিত। তারপর চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। এক দিন আইসিইউতে চিকিৎসাসেবা দেওয়ার পর তাঁকে কেবিনে পাঠানো হয়। এরপর গতকাল সন্ধ্যায় হাসপাতাল থেকে ছাড়পত্র পান তিনি। ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আশীষ কুমারও বিষয়টি নিশ্চিত করেন ।

গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। বাসায় ফেরার সময় সঙ্গে ছিলেন তার বাবা পপসংগীত তারকা ফেরদৌস ওয়াহিদ।

হাবিবের বাবা ফেরদৌস ওয়াহিদ বাসায় ফিরে  জানালেন, ফুসফুসের সংক্রমণ সেরে গেছে। এখন শরীরের অবস্থাও ভালোর দিকে আছে। তিনি বললেন, ‘হাবিবকে এখন পূর্ণ বিশ্রামে থাকতে হবে। ঘরের বাইরে যেতে পারবে না। খুব রেস্ট্রিক্টেড করে দিয়েছে। হাবিবের পরবর্তী এক বছর খুব সাবধানতার সঙ্গে জীবন যাপন করতে হবে।


একুশে সংবাদ/ব/আ