AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবার মাস্ক না পড়ায় আমিরের বিরুদ্ধে পুলিশে নালিশ বিজেপি নেতার 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:০৪ পিএম, ২ নভেম্বর, ২০২০
এবার মাস্ক না পড়ায় আমিরের বিরুদ্ধে পুলিশে নালিশ বিজেপি নেতার 

আগস্টে তুরস্কে গিয়ে তুরস্কের ফার্স্ট লেডি এমিনি এরদোয়ানের সঙ্গে দেখা করেছিলেন বলিউড তারকা আমির খান। তিনি তাঁর সাম্প্রতিক সিনেমা “লাল সিং চাড্ডা”র শেষ পর্বের শুটিং করবেন তুরস্কের বিভিন্ন জায়গায়।’সাক্ষাতের পর এমিনি তাঁর সঙ্গে আমিরের তিনটি ছবি টুইট করেন। সেদিন তিনি লিখেছিলেন ‘বিশ্ববিখ্যাত ভারতীয় অভিনেতা, পরিচালক, চলচ্চিত্র নির্মাতা আমির খানের সঙ্গে ইস্তাম্বুলে সাক্ষাতের সুযোগ হয়েছিল। আমি খুব খুশি। 


সে সময় এমিনে ও আমিরের সাক্ষাৎকারের কথা জানাজানি হওয়ার পরই ভারতে তুলকালাম শুরু করে ছিলেন বিজেপি নেতা ও সমর্থকেরা। এবার আবারও বিজেপি নেতার রোষানলে পড়েছেন আমির খান। বিজেপি বিধায়ক নন্দ কিশোর গুলজার রীতিমতো পুলিশের কাছে নালিশ করেছেন আমির খানের বিরুদ্ধে।

অভিযোগকারীর দাবি, সেখানেই ভক্তদের সঙ্গে বিনা মাস্কে দেখা করেন তিনি। কোনো রকম সামাজিক দূরত্বও মানেননি আমির। মহামারি আইনে আমিরের বিরুদ্ধে মামলা দায়ের করার দাবি তুলেছেন ওই বিজেপি নেতা। যদিও এদিনের অভিযোগ নিয়ে মুখ খোলেননি আমির খান।

জানা গেছে, তুরস্কে গিয়ে সে দেশের ফার্স্ট লেডি এমিনি এরদোয়ানের সঙ্গে দেখা করার পর থেকেই আমির খানকে বাঁকা নজরে দেখছেন বিজেপি নেতা ও সমর্থকেরা। 


এমনিতে বেশ কিছুদিন ধরে তুরস্ক ও ভারতের কূটনৈতিক সম্পর্ক ভালো যাচ্ছে না। সে সময় ভারত আর পাকিস্তান এটা-সেটা নিয়ে লেগেই আছে। বেশ একটা যুদ্ধংদেহী পরিবেশ বিরাজ করছিল ভারত-পাকিস্তান সীমান্তজুড়ে। এর মধ্যে বেশ কয়েকটি ইস্যুতে পাকিস্তানের পাশে দাঁড়িয়েছে তুরস্ক। বিশেষ করে জম্মু-কাশ্মীরের বিশেষ মর্যাদা সরিয়ে নেওয়ায় ভারতের সমালোচনাও করেছে তুরস্ক। তাই সে সময় অর্থাৎ ভারতের স্বাধীনতা দিবসে তুরস্কের ফার্স্ট লেডির সঙ্গে আমিরের সাক্ষাৎকে ভালো চোখে দেখেননি ভারতীয়রা; তীব্র নিন্দা জানিয়েছেন এই বলিউড তারকার প্রতি।

আমির খান ও কারিনা কাপুর খান অনেক আগেই ‘লাল সিং চাড্ডা’র শুটিং শুরু করেছিলেন। কিন্তু করোনার কারণে শুটিং মাঝপথে বন্ধ হয়ে যায়। আমির এ ছবির শুটিংয়ের জন্য সদলবলে তুরস্কে গেছেন।


এরপর তাদের জর্জিয়া যাওয়ার কথা। এ বছর বড়দিনে আমিরের এ ছবির মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে পিছিয়েছে ছবির মুক্তির দিন। আগামী বছর বড়দিনে সিনেমা হলে আসবে ‘লাল সিং চাড্ডা’। এর আগে কারিনাকে আমিরের সঙ্গে ‘তালাশ’ ও ‘থ্রি ইডিয়টস’ ছবিতে দেখা গেছে।
জনপ্রিয় হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক হিন্দি এ ছবির এখনো ৪০ শতাংশ শুটিং বাকি।

একুশে সংবাদ/তাশা

Link copied!