AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজধানীতে ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ গ্রেফতার ৩২


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১১:১২ এএম, ২৬ এপ্রিল, ২০২২
রাজধানীতে ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ গ্রেফতার ৩২

ছবি: একুশে সংবাদ

রাজধানীর বিভিন্ন এলাকা  অভিযান চালিয়ে  চুরি ও মোবাইল ফোন ছিনতাই চক্রের মূলহোতাসহ ৩২ জন আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব।

এ সময় চক্রের সদস্যদের কাছ থেকে চোরাই মোবাইল ফোনের আইএমইআই নম্বর পরিবর্তন করার বিভিন্ন সরঞ্জামাদিসহ এক হাজারের বেশি বিভিন্ন ব্র্যান্ডের দেশি-বিদেশি মোবাইল ফোন, ট্যাব, ল্যাপটপ জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন র্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান।

এএসপি আ ন ম ইমরান খান বলেন, সোমবার (২৫ এপ্রিল) দিনগত রাতে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চুরি ও ছিনতাই হওয়া মোবাইল সিন্ডিকেট চক্রের মূলহোতাসহ ৩২ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে দেড় হাজার বিভিন্ন ব্র্যান্ডের দেশি-বিদেশি মোবাইল, ট্যাব ও ল্যাপটপ উদ্ধার করা হয়। তাদের কাছ থেকে জব্দ করা হয় মোবাইলের আইএমইআই (ইন্টারন্যাশনাল মোবাইল ইক্যুইপমেন্ট আইডেন্টিটি) নম্বর পরিবর্তন করার বিভিন্ন সরঞ্জামাদি। এসব সরঞ্জামাদি দিয়ে তারা মুহূর্তেই মোবাইলের আইএমইআই নম্বর পরিবর্তন করতেন।

এ বিষয়ে দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান র্যাবের এ কর্মকর্তা।

একুশে সংবাদ/জা/এইচ আই
 

Link copied!