ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

চালক ও হেলপারকে অচেতন করে ট্রাক ছিনতাই


Ekushey Sangbad
 গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
০৭:৪৮ পিএম, ২২ ফেব্রুয়ারি, ২০২১
চালক ও হেলপারকে অচেতন করে ট্রাক ছিনতাই

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার গৃধারীপুর গ্রামের আশরাফুল ইসলাম নামক এক ব্যাক্তির মালবাহী একটি ট্রাক(ঢাকা মেট্রো- ট ২০১৫৩২) ১৪ লক্ষ টাকার সোয়াবিন তেলসহ ছিনতাই হয়েছে।

ট্রাক মালিক আশরাফুল ইসলাম জানান,গত ২০ ফেব্রুয়ারী দুপুরে নারায়ণগঞ্জ জেলার মেঘনা থানার ফ্রেস কোম্পানি লিমিটেড হতে প্রায় ১৪ লক্ষ টাকার ৬০ ব্যারেল সোয়াবিন তেল নিয়ে গাইবান্ধার উদ্দেশ্য রওয়ানা দেয়।ট্রাকটি  বগুড়া হতে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ হয়ে দিনাজপুর জেলার  ঘোড়াঘাট উপজেলার যে কোন স্থান থেকে ছিনতাই হয়।পরদিন ২১ ফেব্রুয়ারী রোববার সকালে ঘোড়াঘাট থানার ওসমানপুর হিলি সড়কের পার্শ্বে ভুট্টার জমি থেকে ট্রাক মালিকের আপন ভাগিনা  ট্রাক চালক আরিফ (২৪) ও তার শ্যালক হেলপার শাকিল (২৪) কে অচেতন অবস্থায় উদ্ধার করে পুলিশ।
ঘোড়াঘাট থানার এস আই দুলু জানান রোববার সকালে ট্রাক চালক ও হেলপারকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে পথচরীরা পুলিশকে ফোন দেয়।পুলিশ তাদের উদ্ধার করে প্রথমে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।পরে কর্তব্যরত চিকিৎসক  উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

তিনি আরো জানান এ ব্যাপারে থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। তবে তদন্ত চলমান রয়েছে।ড্রাইভার হেলপার সুস্থ হলে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ছিনতাই হওয়া ট্রাকটি উদ্ধার হয়নি।


একুশে সংবাদ/আ.খা/আ