AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দাউদকান্দিতে সিএনজিসহ চালক নিখোঁজ, চার দিনেও খোঁজ মেলেনি


দাউদকান্দিতে সিএনজিসহ চালক নিখোঁজ, চার দিনেও খোঁজ মেলেনি

কুমিল্লার দাউদকান্দিতে নিখোঁজের চারদিন পরও সন্ধান মেলেনি নিখোঁজ অটোরিকশা সিএনজি সহ চালক মোঃ নাহিদ মিয়ার(১৮)। নিখোঁজ সিএনজি চালক নাহিদ মিয়া  উপজেলার জিংলাতলী গ্রামের রুবেল মিয়ার ছেলে। 

পুলিশ ও নিখোঁজের পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় গত ২১ মে মঙ্গলবার  বিকেল ৩টার দিকে নাহিদ মিয়া সিএনজি নিয়ে বাড়ি থেকে বের হয়ে ঢাকা হোমনা সড়কের গৌরীপুর থেকে কড়িকান্দি ভাড়া নিয়ে চলে যায়।  রাতে যখন বাড়িতে ফিরে আসছেনা তখন তার বাবা রুবেল মিয়া গাড়ির গ্যারেজ সহ বিভিন্ন যায়গায় খুঁজতে থাকে। পরের দিন বুধবার সন্ধ্যা পর্যন্ত আত্মীয় স্বজনের বাসাসহ কোথাও তার সন্ধান না পেয়ে ২২ মে বুধবার সন্ধ্যায় দাউদকান্দি মডেল থানায় একটা অভিযোগ দায়ের করেন। অভিযোগ পাওয়ার পর পুলিশ  বিভিন্ন স্থানে অভিযান চালিয়েও তার খোঁজ পাচ্ছে না। রুবেল মিয়া নিজের গাড়ি ও এক মাত্র ছেলেকে খুঁজে না পেয়ে কান্না করছেন।

এ ব্যাপারে নিখোঁজ নাহিদ মিয়ার বাবা রুবেল মিয়ার সাথে আলাপকালে তিনি কান্নায় ভেঙে পড়েন, কথা বলতে পারছেন না। তারপরও তিনি বলেন,  "অনেক ধার হাওলাত করে এ গাড়িটি কিনছি। সকালে আমি চালাই বিকালে আমার ছেলে নাহিদ চালাতো। প্রায় ১৫ দিন আগে তিতাসের গোপালপুর একদল কিশোর গ্যাং নাহিদকে ৬/৭ঘন্টা আটকে রেখে পরে রাত ১০টার দিকে টাকা পয়সা নিয়ে ছেড়ে দেয়। বিষয়টি আমার নিকট বললে আমি বিষয়টি থানায় ডায়েরি করতে চাইলে আমার ছেলে বলছে পুলিশ বা অন্য কাউকে জানালে প্রাণে মেরে ফেলবে। তাই ভয়ে থানায় বা অন্য কাউকে জানাইনি। এখন আমার ছেলেকে কিভাবে উদ্ধার করবো আপনাদের সহযোগিতা চাই।"

গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপ- পরিদর্শক মোঃ সাইদুল ইসলাম বলেন, সিএনজি সহ চালক নিখোঁজের একটা অভিযোগ পেয়েছি। তা উদ্ধারের জন্য আমরা চেষ্টা চালাচ্ছি।।

 একুশে সংবাদ/এস কে
 

Link copied!