AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোপালগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৪০


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ
১২:৫৫ পিএম, ১৪ এপ্রিল, ২০২৪
গোপালগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৪০

গোপালগঞ্জের কাশিয়ানীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোল্লা ও শেখ বংশের মধ্যে সংঘর্ষে নারীসহ অন্তত ৪০জন আহত হয়েছে। এ সময় ১৬ বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৫জনকে আটক করেছে পুলিশ।

রোববার (১৪ এপ্রিল) কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামে সকাল সাড়ে ৭টা থেকে সাড়ে ১০টা পযর্ন্ত প্রায় তিন ঘণ্টা ধরে দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিল্লুর রহমান সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি জানান, অধিপত্য বিস্তার নিয়ে হারুন মোল্যা ও সাইফুল সিকদারের মধ্যে বিরোধ চলে আসছিল। এ নিয়ে গতকাল দুই জনের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।

এর জেরে সকালে মোল্লা গ্রুপের আসিদুল মোল্লা মসজিদ হতে ফজরের নামাজ আদায় করে বাড়ি ফেরার পথে শেখ গ্রুপের আমিনুর ও তার লোকজন অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে। এ খবর দুই বংশের মধ্যে ছড়িয়ে পড়লে দুই বংশের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে। এ সময় একে অপরের দিকে বৃষ্টির মত ইট পাটকেল নিক্ষেপ করে।

প্রায় ৩ ঘণ্টা ধরে চলা দফায় দফায় এ সংঘর্ষে উভয় পক্ষের নারীসহ কমপক্ষে ৪০ জন আহত হন। মারাত্মক আহত ২১ জনকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করাহয়েছে। বাকিদেরকে বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। এ সময় বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করা হয়।

ওসি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৫জনকে আটক করাহয়েছে। তবে এখন পযর্ন্ত কোন পক্ষই থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা 
 

Link copied!