AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লালপুরে ঘাস কাটাকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের হাতে ভাই নিহত 


Ekushey Sangbad
লালপুর উপজেলা প্রতিনিধি, নাটোর
০৪:৩৭ পিএম, ৬ এপ্রিল, ২০২৪
লালপুরে ঘাস কাটাকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের হাতে ভাই নিহত 

নাটোরের লালপুরে জমিতে ঘাস কাটাকে কেন্দ্র করে মারামরির ঘটনায় কামরুল (৪৫) নামের এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। নিহত কামরুল উপজেলার পাইকপাড়া গ্রামের মৃত রহিম বক্সের ছেলে। এ ঘটনায় আরো পাঁচজন গুরুতর  আহত হয়েছেন।  

স্থানীয়সূত্রে জানা যায়, শুক্রবার রাত আটটার দিকে পাইকপাড়া উত্তরপাড়া মাঠে কামালের জমিতে ঘাস কাটাকে কেন্দ্র করে চাচাতো ভাই মন্টু ও কামালের মধ্যে বাকবিতন্ডার ঘটনা ঘটে। এসময় কামালের ছোট ভাই কামরুল ঘটনাস্থলে উপস্থিত হলে মন্টু ও কামালের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। ঘটনার এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে আহত হন কামাল (৫৫), কামরুল (৪৫), সবুজ (২৫) , মন্টু (৪০), বাবলু (৫৬), ইনছার (৭৬)। এসময় স্থানীয়রা কামল, কামরুল, সবুজ কে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কামরুলের অবস্থা আশংকাজনক হলে রাতেই উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে অপর দিকে মন্টু, বাবলু ও ইনছার কে উদ্ধার করে পাশ্ববর্তী বাঘা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করলে বাবলুর অবস্থার অবনতি হলে তাকেও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 

শনিবার (৬ এপ্রিল ২০২৪) সকাল ৬টার দিকে চিকিসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে কামরুলের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন তার স্ত্রী রেহেনা বেগম (মাইলা)। এ ঘটনায় অত্র এলাকায় থমথমে আবস্থা বিরাজ করছে।

লালপুর থানার অফিসার ইনচার্জ নাছিম আহমেদ জানান নিহতের স্ত্রী রেহেনা বেগম (মাইলা) মন্টুকে প্রধান আসামী করে ৬জনের নামে লালপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!