AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেএনএফকে দমনে সাঁড়াশি অভিযান চলছে


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,বান্দরবান
০১:১৮ পিএম, ৬ এপ্রিল, ২০২৪
কেএনএফকে দমনে সাঁড়াশি অভিযান চলছে

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, পাহাড়ি সন্ত্রাসী গোষ্ঠী কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) বিরুদ্ধে সাঁড়াশি অভিযান শুরু হয়েছে। শনিবার (৬ এপ্রিল) বেলা ১১টার দিকে তিনি রুমায় পৌঁছান।  

সম্প্রতি বান্দরবানে চলমান অস্থিরতা ও সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণে ঘটনাস্থল পরিদর্শন করছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। এসময় স্বরাষ্ট্রমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে সেনাবাহিনী, বিজিবি, পুলিশ, র‍্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা আছেন। বান্দরবান জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন, পুলিশ সুপার সৈকত শাহীনসহ, ঊর্ধ্বতন নেতারা এখন রুমায় অবস্থান করছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল রুমায় ডাকাতির ঘটনায় ক্ষতিগ্রস্ত সোনালী ব্যাংকের শাখাসহ বেশ কয়েকটি স্থান পরিদর্শন করবেন। পরে বান্দরবান সার্কিট হাউজে তিনি সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করবেন। মতবিনিময় শেষে আজকেই তিনি ঢাকা ফিরবেন বলে জানা যায়।

উল্লেখ্য, মঙ্গলবার (২ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে রুমা সোনালী ব্যাংকে পাহাড়ি সন্ত্রাসীদের সশস্ত্র সংগঠন কুকি চিন ন্যাশনাল ফন্ট্রে সদস্যরা (কেএনএফ) হামলা চালিয়ে ব্যাংকের নিরাপত্তায় নিয়োজিত পুলিশ ও আনসার সদস্যদের ১৪টি আগ্নেয়াস্ত্র লুটপাট করে। এ সময় ভল্টের টাকা নিতে না পেরে মসজিদ থেকে ম্যানেজার নিজাম উদ্দিনকে অপহরণ করে নিয়ে যায় তারা।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!