AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রংপুরে নৈশকোচ ও অটোরিকশার সংঘর্ষে নিহত ৩


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রংপুর
১১:৩৫ এএম, ৪ এপ্রিল, ২০২৪
রংপুরে নৈশকোচ ও অটোরিকশার সংঘর্ষে নিহত ৩

রংপুরে নৈশকোচ ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরো তিনজন। আহতদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের মাহিগঞ্জ থানার ওসি রওশন কবির জানান, বুধবার (৩ এপ্রিল) রাত ১১টায় রংপুর নগরীর মাহিগঞ্জ থানার কলোনিপাড়া মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

রংপুর-কুড়িগ্রাম আঞ্চলিক মহাসড়কে নাবিল পরিবহনের ঢাকাগামী একটি কোচ ও কাউনিয়াগামী ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে এ সংঘর্ষ হয়।
এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই অটোরিকশার এক যাত্রী নিহত হন। পরে ঘটনাস্থল থেকে গুরুতর অবস্থায় আহত পাঁচজনকে উদ্ধার করা হয়েছে।

তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরো দুইজন মারা যান। এ নিয়ে নিহতের সংখ্যা দাঁড়িয়েছে তিনজনে। নিহতরা হলেন- কাউনিয়া উপজেলার পূর্ব চানপাড়া গ্রামের ফয়জুল রহমানের ছেলে নাহিদ (২১) ও জুনু মিয়া এবং অটোচালক রবিউল ইসলাম। ঈদের কেনাকাটা করতে রংপুরে এসেছিলেন তারা।

বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন নিহতদের স্বজনরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী নৈশকোচ নাবিল পরিবহন রংপুর-কুড়িগ্রাম সড়কের কলোনিপাড়া মোড়ে পৌঁছলে ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা নাহিদ মারা যান। পরে গুরুতর আহত অবস্থায় বাকি পাঁচজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে মারা যান আরো দুইজন- জুনু মিয়া ও অটোচালক রবিউল ইসলাম।

বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন মাহিগঞ্জ থানার পুলিশ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবির। তিনি জানান, এ ঘটনায় বাসের চালক ও সহকারী পলাতক। ঘাতক বাসটি জব্দ করে ঘটনাস্থল থেকে থানায় নেওয়া হয়েছে। বাসচালক ও হেলপারকে আটকে অভিযান অব্যাহত রয়েছে।  এ ঘটনায় একটি ইউডি মামলা করা হয়েছে।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!