AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাজেকে পণ্যবাহী মাহেন্দ্র খাদে, চালক নিহত


Ekushey Sangbad
রাঙামাটির জেলা প্রতিনিধি
০৬:০৩ পিএম, ২৯ মার্চ, ২০২৪
সাজেকে পণ্যবাহী মাহেন্দ্র খাদে, চালক নিহত

রাঙামাটির সাজেক ভ্যালিতে প্রাণ আরএফএল কোম্পানির পণ্য পরিবহনের সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদে পড়ে এক মাহেন্দ্রচালক নিহত হয়েছেন। শুক্রবার (২৯ মার্চ) বেলা সাড়ে ১২টার সময় ভ্যালির কংলাক পাহাড়ে যাওয়ার সময় পণ্যবাহী মাহেন্দ্রটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়লে ঘটনাস্থলে চালক নিহত হন। তার নাম মো. চাঁন মিয়া।

চাঁন মিয়া খাগড়াছড়ির দিঘীনালা উপজেলার উত্তর রশিদ নগর এলাকার বাসিন্দা৷

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাঙামাটির সাজেক ভ্যালিতে প্রাণ আরএফএল কোম্পানির ডিলারের মালামাল নিয়ে রুইলুই পাড়া হতে কংলাক পাড়ায় যাওয়ার পথে খাস্রাং রিসোর্টের সামনে পাহাড় উঠার সময় মালামাল ভর্তি মাহেন্দ্র গাড়ি ব্রেক ফেল করে পাহাড়ের নিচে প্রায় ১০০ ফুট খাদে পড়ে যায়। এ সময় চালক মারা যান। তবে গাড়িতে থাকা আরও দুজন খাদে পড়ার আগেই লাফ দিয়ে নেমে গেলে সামান্য আঘাতপ্রাপ্ত হন। পরবর্তীতে ঘটনাস্থলে সাজেক থানা পুলিশ নিহত ও আহত ব্যক্তিদের নিয়ে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

সাজেক ভ্যালি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মুশফিকুর রহমান জানান, দুর্ঘটনাটি বেলা সাড়ে ১২টার দিকে ঘটে। আমরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে সাজেক থানায় পাঠাই। সেখান থেকে দিঘীনালা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয় এবং গাড়িটি উদ্ধারের জন্য চেষ্টা চলছে।

এ বিষয়ে সাজেক থানার ওসি আবুল হাসান খান জানান, খাগড়াছড়ির দীঘিনালা থেকে সাজেক ভ্যালিতে যাওয়ার পথে খাস্রাং রিসোর্টের সামনে উঁচুটিলা উঠার সময় মাহেন্দ্র গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে চাঁন মিয়া নামে এক চালক নিহত হয়েছেন। আইনি প্রক্রিয়া শেষে চালকের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!