AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টেকনাফে অপহরণ: ৫ অপহৃত কৃষকের চারজন উদ্ধার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,কক্সবাজার
১১:০৯ এএম, ২৪ মার্চ, ২০২৪
টেকনাফে অপহরণ: ৫ অপহৃত কৃষকের চারজন উদ্ধার

কক্সবাজারের টেকনাফে অপহরণের ৭০ ঘণ্টার মাথায় উদ্ধার হয়েছেন চার কৃষক। তবে এখনও জিম্মি রয়েছেন কৃষক মোহাম্মদ নূর। শনিবার (২৩ মার্চ) দিবাগত রাত পৌনে ১টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের নুরালি পাড়া পাহাড়ে অভিযান চালিয়ে চারজনকে উদ্ধার করে পুলিশ।

উদ্ধার ব্যক্তিরা হলেন- হ্নীলা ইউনিয়নের পশ্চিম পানখালী এলাকার মোহাম্মদ শাহজাহানের ছেলে মো. জিহান (১৩), ফকির আহম্মদের ছেলে মো. রফিক (২২) ও মো. ছৈয়দুল্লাহর ছেলে মো. শাওন (১৫) ও নুরুল আমিনের ছেলে আব্দুর রহমান (১৫)। জিম্মি থাকা মোহাম্মদ নুর (১৮)।

অপহৃতরা জানান, ২৫ থেকে ৩০ জনের একটি দল তাদের অস্ত্রের মুখে জিম্মি করে পাহাড়ে নিয়ে যায়। বেশির ভাগ সময়ই চোখ বেঁধে রাখা হতো তাদের। মারধর করা হয়েছে মুক্তিপণের জন্য।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি জানান, অপহৃতদের মধ্যে একজন এখনো জিম্মি রয়েছে। তাকে উদ্ধারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। উদ্ধার ব্যক্তিদের প্রাথমিক চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার ভোরে হ্ণীলার পশ্চিম পানখালী এলাকায় খেত পাহারা দেয়ার সময় পাঁচজনকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে পরিবারের কাছে ফোন করে মুক্তিপণ দাবি করে তারা। তাদের মুক্তিপণে পরিবারের কাছে ৩০ লাখ টাকা দাবি করেছে তারা।

 

একুশে সংবাদ/সা.আ

 

Link copied!