AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঈশ্বরগঞ্জে নিখোঁজের ৪ দিন পর পুকুরে ভাসল যুবকের মরদেহ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,ময়মনসিংহ
০৩:২৩ পিএম, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪
ঈশ্বরগঞ্জে নিখোঁজের ৪ দিন পর পুকুরে ভাসল যুবকের মরদেহ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে চার দিন ধরে খুঁজে পাওয়া যাচ্ছিল না মোহাম্মদ আলী (৩৫) নামের এক যুবককে। অবশেষে গতকাল বুধবার উপজেলার বড়হিত ইউনিয়নের পুবাইল গ্রামের আবুল হাসেমের পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

ঈশ্বরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ফরিদ আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

মোহাম্মদ আলী মৃত মর্তুজ আলীর ছেলে। নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, মোহাম্মদ আলী মৃগীরোগী ছিলেন। পেশায় কৃষক, চার দিন আগে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হন তিনি। পরিবারের লোকজন প্রথমে ভেবেছিলেন তিনি শ্বশুর বাড়ি গিয়েছেন। কিন্তু সেখানে না যাওয়ায় পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পরও তার সন্ধান পায় না। পরে বুধবার সকালে তার মরদেহের সন্ধান পায় পরিবার।

মোহাম্মদ আলীর বড় ভাই সিদ্দিক মিয়া বলেন, আমার ভাইটি ছিল খুব সরল সহজ। সে ব্রেন টিউমারে ও মৃগীরোগে আক্রান্ত ছিল। ধারণা করা হচ্ছে পুকুরের পাড় দিয়ে যাওয়ার সময় পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। কারো বিরুদ্ধে আমাদের কোনো অভিযোগ নেই।

ঈশ্বরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ফরিদ আহম্মেদ বলেন, খবর পেয়ে মোহাম্মদ আলীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে এক আবেদনের প্রেক্ষিতে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা।

 

একুশে সংবাদ/তা.ক.প্র/জাহা

 

Link copied!