AB Bank
ঢাকা রবিবার, ১২ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সময়োপযোগী শিক্ষা ব্যবস্হার উদ্যোগ নিচ্ছে সরকার: পার্বত্য প্রতিমন্ত্রী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি
০৪:৪৩ পিএম, ৮ ফেব্রুয়ারি, ২০২৪
সময়োপযোগী শিক্ষা ব্যবস্হার উদ্যোগ নিচ্ছে সরকার: পার্বত্য প্রতিমন্ত্রী

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী চ্যালেন্জিং বলিষ্ঠ নেতৃত্বে ও নানামুখী পদক্ষেপের কারণে আমাদের শিক্ষা ব্যবস্হাকে সময়োপযোগী করে গড়ে তুলতে সরকার বিভিন্ন উদ্যোগ নিচ্ছে বলে জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

প্রধান অতিথি তিনি আরও বলেন, বিশ্ব সামনে এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাচ্ছে বিজ্ঞান ও প্রযুক্তি, আমাদেরকে এর সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে যেতে হবে। বৈশ্বিক প্রেক্ষাপটে বিজ্ঞান ও প্রযুক্তির অগ্রগতির সঙ্গে তাল মেলাতে আমাদের শিক্ষা ব্যবস্হাকে আরো সময়োপযোগী করে গড়ে তুলতে নানাবিধ উদ্যোগ নিচ্ছে সরকার। বর্তমান আওয়ামী লীগ সরকার শিক্ষা বান্ধব, তাই দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে, সুশিক্ষায় শিক্ষিত হওয়ার কোন বিকল্প নেই।

আলোচনা সভা শেষে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে সনদ ও পুরস্কার তুলে দেন।

খাগড়াছড়ি জেলা প্রশাসক মো.সহিদুজ্জামানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা পুলিশ সুপার, মুক্তা ধর, পার্বত্য জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিক এস এম মোসলেম উদ্দিন ও শিক্ষার্থী প্রমূখ।

 

একুশে সংবাদ/আ.র.প্র/জাহা

 

Link copied!