AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চট্টগ্রামের কর্ণফুলীতে ট্রাকের ধাক্কায় নিহত এক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, চট্টগ্রাম
১২:৫০ পিএম, ২২ জানুয়ারি, ২০২৪
চট্টগ্রামের কর্ণফুলীতে ট্রাকের ধাক্কায়  নিহত এক

ঢাকা -কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী উপজেলায় ট্রাকের ধাক্কায় মো জিহাদ নামের এক সাইকেল আরোহী নিহত হয়েছে। রবিবার ২১ জানুয়ারি রাত ৯ টার দিকে উপজেলার শিকলবাহ কলেজ বাজার জামাল পাড়া এলাকায় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটেছে। সাইকেল আরোহী নিহত জিহাদ বাঁশখালী উপজেলার মোঃ হেলাল উদ্দিন এর ছেলে। দীর্ঘদিন ধরে তিনি কর্ণফুলী উপজেলায় ইছানগর এলাকায় ভাড়া বাসায় বাস করতেন।

সূত্রে জানা গেছে, জিহাদ ভাল্লাপাড়া এলাকায় একটি কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতেন। কাজ শেষ করে রাতে ৯ টার দিকে সাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন। তিনি সাইকেল চালিয়ে কলেজ বাজার জামালপাড়ায় পৌঁছালে একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে সড়ক থেকে দূরে ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলে তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে চমেক হাসপাতালের মর্গে পাঠান। দুর্ঘটনার ব্যপারে কর্ণফুলী থানার পুলিশ বলেন, ঘটনাস্থলে ট্রাকের ধাক্কায় সাইকেলে আরোহী নিহত হন।

আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে চমেক হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ট্রাকের চালক পালিয়ে চলে গেলেও আমরা হেলপার কে আটক করেছি। তিনি জানান এ বিষয়ে আমরা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


একুশে সংবাদ/এস কে 

Link copied!