AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

না ফেরার দেশে চলে গেলেন শ্রীবরদী উপজেলা সাবেক ভাইস-চেয়ারম্যান


Ekushey Sangbad
শ্রীবরদী উপজেলা প্রতিনিধি, শেরপুর
১০:২৫ পিএম, ২০ জানুয়ারি, ২০২৪
না ফেরার দেশে চলে গেলেন শ্রীবরদী উপজেলা সাবেক ভাইস-চেয়ারম্যান

সবাই কে চোখের জলে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন শেরপুরের শ্রীবরদী উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি রাজনৈতিক অভিভাবক মোঃ আশরাফ হোসেন খোকা ।

(১৯ জানুয়ারি) দিবাগত রাত ০১:১৬ মিনিটের সময় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।(ইন্না…… রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৭৫ বছর। তিনি ৩ছেলে ১ কন্যা স্ত্রী সহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

২০( জানুয়ারি )শনিবার দুপুর ২.৩০ মিনিটের সময় শ্রীবরদী সরকারি কলেজ মাঠে জানাযার নামাজ শেষে তাকে মুন্সিপাড়া মহল্লার নিজ বাস ভবনে দাফন করা হয়।

তিনি প্রায় চল্লিশ বছর ছাত্রলীগ, যুবলীগসহ বাংলাদেশ আওয়ামীলীগ শেরপুর জেলার শ্রীবরদী উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও সভাপতির দায়ীত্ব পালন করেছেন। এছাড়া তিনি শ্রীবরদী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও শ্রীবরদী উপজেলা পরিষদের দুইবারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।

তার মৃত্যুতে শেরপুর ২ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের উপনেতা আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, শেরপুর সদর আসনের সাবেক হুইপ ও জেল আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আতিকুর রহমান আতিক, শেরপুর ১ সদর আসনের সংসদ সদস্য মোঃ ছানুয়ার হোসেন ছানু, শেরপুর ৩ আসনের সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান,শেরপুর ৩ আসনের সাবেক এমপি মোঃ মাহমুদুল হক রুবেল, শ্রীবরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ জুয়েল আকন্দ,শ্রীবরদী পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল মিয়া, শ্রীবরদী আওয়ামীলীগের সভাপতি মোঃ মোতাহারুল ইসলাম লিটন,সাধারন সম্পাদক সালাহ উদ্দিন সালেম,ঝিনাইগাতি উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব এস এম আব্দুল্লাহ ওয়ারেজ নাঈম, শেরপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবু সালেহ মোঃ নুরল ইসলাম হীরো, শেরপুর প্রেসক্লাব সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জ্বল, আওয়ামীলীগ সহ বিভিন্ন সংগঠনের নেতারা গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!