AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘তফসিল ঘোষণার পর বিএনপি-জামায়াত হত্যাযজ্ঞে নেমেছে’


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া
০৮:২১ পিএম, ২২ ডিসেম্বর, ২০২৩
‘তফসিল ঘোষণার পর বিএনপি-জামায়াত হত্যাযজ্ঞে নেমেছে’

নির্বাচনী তফসিল ঘোষণার পর বিএনপি-জামায়াত হত্যাযজ্ঞে নেমেছে বলে মন্তব্য করেছেন আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আনিসুল হক এমপি।

 

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে উপজেলার মনিয়ন্দ ইউনিয়নে আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

এ সময় আইনমন্ত্রী বলেন, বিএনপি ট্রেনের বগিতে আগুন লাগিয়ে চারজনকে হত্যা করেছে। বিএনপির কাছে নিষ্পাপ শিশুও নিরাপদ না। বিএনপি-জামায়াত আবারও বাংলাদেশকে ধ্বংস করার জন্য উঠে পড়ে লেগেছে।

‘তফসিল ঘোষণার পর বিএনপি-জামায়াত হত্যাযজ্ঞে নেমেছে’

তিনি আরও বলেন, যারা নির্বাচন বানচাল ও হরতাল অবরোধ ডেকেছেন আপনারা সাবধান হয়ে যান। এই দেশে আইন আছে, আইনের শাসন আছে, আপনারা যা করছেন এটা রাষ্ট্রদ্রোহিতা।

এ সময় ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের দলীয় প্রতীক নৌকার জন্য ভোটারদের কাছে ভোট চান তিনি। এলাকার উন্নয়নের অসমাপ্ত কাজগুলো খুব দ্রুত সময়ের মধ্যে শেষ করার প্রতিশ্রুতি দেন আইনমন্ত্রী।

সভায় সাবেক মনিয়ন্দ ইউনিয়ন চেয়ারম্যান মো. কামাল ভূঁইয়ার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাসেম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, মনিয়ন্দ ইউনিয়ন চেয়ারম্যান মাহবুব আলম দীপক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন বাবুল প্রমুখ।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!