AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মানবাধিকার ও শিশু অধিকার বিষয়ক সাংবাদিকতায় পদক পেলেন ইসমাইল মাহমুদ


মানবাধিকার ও শিশু অধিকার বিষয়ক সাংবাদিকতায় পদক পেলেন ইসমাইল মাহমুদ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মানবাধিকার সংরক্ষণ ও শিশু অধিকার বিষয়ক সাংবাদিকতায় অনন্য অবদানের জন্য সম্মাননা পদক পেলেন প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার মৌলভীবাজার প্রতিবেদক ইসমাইল মাহমুদ। 

রবিবার (১০ ডিসেম্বর) রাতে শহরের ভানুগাছ রোডস্থ মহসিন অডিটরিয়ামে বিশ্ব মানবাধিকার দিবসে বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশন শ্রীমঙ্গল শাখার আয়োজনে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে তাকে এ পদক প্রদান করা হয়। তিনি ছাড়াও বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য আরো ১২ ব্যক্তি ও ৩ সংগঠনকে সম্মাননা স্মারক প্রদান করেছে সংগঠনটি।

বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশন শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি মোছাদ্দেক আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চুর সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড. সাজ্জাদ হোসেন চৌধুরী এবং শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী।

অনুষ্ঠানে ইসমাইল মাহমুদ ছাড়াও ব্যক্তিগতভাবে যারা সম্মাননা স্মারক অর্জন করেছেন তারা হলেন শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া মধু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা কুমুদ রঞ্জন দেব, থানা জামে মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা আব্দুল কুদ্দুস নিজামী, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. কর্ণ চন্দ্র মল্লিক, বন্যপ্রাণি সেবা ফাউন্ডেশনের চেয়ারম্যান সিতেশ রঞ্জন দেব, কাকিয়াবাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নোমান আহমেদ সিদ্দিকী, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সভাপতি মো. ফারুক হোসেন, বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশনের সহসভাপতি গোলাম রহমান মামুন, ষাড়েরগজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. ইনাম উল্লাহ খান, প্রবাসী কমিউনিটি নেতা জহির উদ্দিন চৌধুরী এবং মরনোত্তর পদক প্রদান করা হয় মরহুম আফসার আহমদ ছবদরকে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!