AB Bank
ঢাকা রবিবার, ১২ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজশাহীতে গাড়ি লক্ষ্য করে বোমা হামলা, রুয়েট ছাত্র আহত


Ekushey Sangbad
আব্দুল বাতেন, রাজশাহী
১০:৫৪ এএম, ২২ নভেম্বর, ২০২৩
রাজশাহীতে গাড়ি লক্ষ্য করে বোমা হামলা, রুয়েট ছাত্র আহত

রাজশাহী মহানগরীর ব্যস্ততম রেলগেট এলাকায় একটি সরকারি গাড়ি লক্ষ্য করে হাত বোমার বিস্ফোরণ ঘটনা হয়েছে। এতে গাড়ির কোন ক্ষতি না হলেও বিশ্ববিদ্যালয় এক ছাত্র আহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা ৭ টার দিকে এই ঘটনা ঘটে।

আহত বিশ্ববিদ্যালয় ছাত্রের নাম শ্রী সংগ্রাম কুমার (২৪)। তিনি রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়েল (রুয়েট) ত্রীপলি বিভাগের শেষ বর্ষের ছাত্র। সংগ্রম বিশ্ববিদ্যালয়ের সেলিম হলে থাকেন।

রেলগেট এলাকার চা বিক্রেতা সেলিম হোসেন জানান, আমি দোকানে চা বানাচ্ছিলাম। রাস্তায় চাঁপাইনবাবগঞ্জগামী একটি বাস রাখা ছিলো। আর রাস্তা দিয়ে একটি সরকারি পিজ গাড়ি যাচ্ছিল। এ সময় হঠাৎ বিকট শব্দ শুনতে পায় এবং আশপাশের এলাকা ধোয়ায় অন্ধকার হয়ে যায়। আতঙ্কে লোকজন নিরাপদে সরে যায়।

বোয়ালিয়া থানার ওসি হোসেন সোহরাওয়ার্দী বলেন, বাংলাদেশ রেশম বোর্ডের মহাব্যবস্থাপক ওই দিক দিয়ে যাচ্ছিলেন। এ সময় মোটরসাইকের যোগে এসে তিন দৃর্বৃত্ত ওই গাড়িটি লক্ষ্য করে হাত বোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। এতে রুয়েটের এক আহত হয়েছেন। তার শরীরে একটি স্প্রীন্টারের আঘাত লেগেছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে।

ওসি বলেন, খবর পেয়ে আমিসহ পুলিশের কর্মকর্তারা দ্রুত ঘটনাস্থলে যায়। কে বা কারা এ হামলার ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

একুশে সংবাদ/এস কে
 

           

Link copied!