AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আয়ের একমাত্র অবলম্বন পুড়তে দেখে জ্ঞান হারালেন মালিক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গাজীপুর
০৭:০৩ পিএম, ১৯ নভেম্বর, ২০২৩
আয়ের একমাত্র অবলম্বন পুড়তে দেখে জ্ঞান হারালেন মালিক

বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টা হরতালের প্রথম দিন গাজীপুরের নলজানি (শহীদ বরকত সরণী) এলাকায় দাঁড়িয়ে থাকা দুরপাল্লার এক বাসে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। আর এই আগুনেই আয়ের একমাত্র অবলম্বন বাসটি পুড়ে যায়। যার দৃশ্য দেখে জ্ঞান হারিয়ে ফেলেন বাসটির মালিক ও চালক দেলোয়ার হোসেন দেলু। পরে এলাকাবাসি তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান।

রোববার (১৯ নভেম্বর) দুপুরে গাজীপুর মহানগরীর শিববাড়ি-জয়দেবপুর সড়কে দাঁড়িয়ে বাসে এ আগুন দেয় দুর্বৃত্তরা।  

বাসের মালিক দেলোয়ার হোসেনের বাড়ি ময়মনসিংহে। তিনি গাজীপুর মহানগরীতে বাসা ভাড়া করে বসবাস করেন। ‘দেলোয়ার তুরাগ’ পরিবহন নামে তার বাসটি ঢাকা-শেরপুর রুটে চলাচল করতো। তিনি নিজেই গাড়িটি চালাতেন।

দেলুর স্বজন সাগর হোসেন জানান, শহীদ বরকত সরণি এলাকায় সপরিবারে ভাড়া বাসায় থাকেন দেলোয়ার হোসেন দেলু। সেখানে থেকে তুরাগ পরিবহন নামে নিজের গাড়িটি ঢাকা-শেরপুর রুটে চালান তিনি। গাড়ির মালিকও তিনি আবার চালকও।

প্রতিদিনের মতো শনিবার ভোররাতে বাসটি বাসার কাছের সড়কের পাশে থাকা পুকুর পাড়ে রেখে বাড়ি যান দেলু। তবে দুপুরে কে বা কারা বাসটিতে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। পরে ঘণ্টাখানেক চেষ্টার পর এলাকাবাসী পাশের পুকুরের পানি দিয়ে আগুন নেভায়।

সাগর আরও জানান, শেষ সম্বল ৭ কাঠা জমি বিক্রি করে ২৮ লাখ টাকায় কিস্তিতে গাড়িটি ক্রয় করেছে। এজন্য প্রতি মাসে তাকে ৬২ হাজার টাকা কিস্তি পরিশোধ করতে হয়। কিন্তু গাড়িতে অগ্নিকান্ডের খবর শুনে বাসা থেকে গাড়ির কাছে গিয়ে বাসটি পুড়ে যাওয়ার দৃশ্য দেখে হঠাৎ জ্ঞান হারিয়ে ফেলেন। পরে এলাকাবাসী স্থানীয় হাসপাতালে নিয়ে গেছে। এখন দেলু কিভাবে বাসের কিস্তির টাকা পরিশোধ করবে এ নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন স্বজনরা।

এ বিষয়ে গাজীপুর মহানগরীর বাসন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু ছিদ্দিক বলেন, কে বা করা বাসটিতে আগুন দিয়েছে, তা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 


একুশে সংবাদ/ম.ন.প্র/জাহা 

Link copied!