AB Bank
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ীতে মন্দির পরিদর্শন করলেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজবাড়ী
০৮:৩৯ পিএম, ২১ অক্টোবর, ২০২৩
রাজবাড়ীতে মন্দির পরিদর্শন করলেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি

“শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজবাড়ীর বিভিন্ন মন্দির পরিদর্শন করলেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মুহাম্মদ সাইদুর রহমান খান, পিপিএম-বার।

 

 

শনিবার (২১ অক্টোবর) সন্ধ্যায় রাজবাড়ীর শ্রী শ্রী রাধাগোবিন্দ জিওর মন্দির ও আমতলা সার্বজনীন দূর্গা মন্দির পরিদর্শন করেন তিনি।

 

এ সময় তিনি পূজা মন্ডপের প্রতিনিধির নিকট ঢাকা রেঞ্জ ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম এর পক্ষ হতে শুভেচ্ছা উপহার তুলে দেন।

 

ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মুহাম্মদ সাইদুর রহমান খান, পিপিএম-বার বলেন, পূজাকে কেন্দ্র করে যদি কোন ব্যাক্তি কোন প্রকার বিশৃংঙ্খলার সৃষ্টি করে তবে তার বিরুদ্ধে আইনানুগ কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি মন্দিরে ব্যাগ নিয়ে প্রবেশের পূর্বে তল্লাশি এবং বিভিন্ন সতর্কতামূলক দিকনির্দেশনা প্রদান করেন।

 

মন্দির পরিদর্শনের সময় আরো উপস্থিত ছিলেন, রাজবাড়ীর পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রইম এন্ড অপস্) মুকিত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইফতেখারুজ্জামান, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, অফিসার ইনচার্জ সহ জেলা পুলিশ ও আনসারের সদস্যবৃন্দ।

 

একুশে সংবাদ/জ.ই.প্র/জাহা

Link copied!