AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিয়ামতপুরে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ


Ekushey Sangbad
মোঃ ইমরান ইসলাম, নিয়ামতপুর, নওগাঁ
০৬:৩৭ পিএম, ১৭ অক্টোবর, ২০২৩
নিয়ামতপুরে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ

নওগাঁর নিয়ামতপুরে সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রা জনগণের নিকট পৌঁছে দেওয়ার লক্ষ্যে শ্রীমন্তপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে আওয়ামী লীগের আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (১৭ অক্টোবর) বিকাল সাড়ে ৩ টায় শ্রীমন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। শ্রীমন্তপুর ইউপির ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আইয়ুব আলীর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবেদ আলী দেওয়ান, নওগাঁ জেলা পরিষদ সদস্য ও শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজাহারুল ইসলাম বুলু, সহ-সভাপতি ও অত্র ইউপির চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ(জিএম) সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


প্রধান অতিথি আবুল কালাম আজাদ বলেন, আজকে শেখ হাসিনার জন্যই বাংলাদেশের অর্জন এখন সারা দুনিয়ার নজরকাড়া। বঙ্গবন্ধুর সোনার বাংলায় দিনবদলের রূপকার শেখ হাসিনার সরকার বারবার দরকার। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের ধারাবাহিকতার বিকল্প নেই। শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকাণ্ড সামনে তুলে ধরেন এবং আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে নৌকার পক্ষে একত্র হয়ে কাজ করার জন্য আহ্বান জানান।

 

একুশে সংবাদ/ইম.ই/না.স

Link copied!