AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সুনামগঞ্জের নৌকা ডুবিতে নিখোঁজ ২, চলছে উদ্ধার তৎপরতা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সুনামগঞ্জ
০৪:১৮ পিএম, ২৮ আগস্ট, ২০২৩
সুনামগঞ্জের নৌকা ডুবিতে নিখোঁজ ২, চলছে উদ্ধার তৎপরতা

সুনামগঞ্জের তাহিরপুরের মাটিয়ান হাওরে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবিতে নিখোঁজ দুই ব্যক্তির সন্ধানে তল্লাশী অভিযান অব্যাহত রেখেছে ফায়ার সার্ভিস ও তাহিরপুর থানা পুলিশের সদস্যরা।

 

সোমবার (২৮ আগস্ট) তাহিরপুর থানা অফিসার ইন-চার্জ (ওসি) ইফতেখার হোসেন এর নির্দেশে, এসআই হেলাল উদ্দিন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স ও ফায়ার সার্ভিসের লোকজন দুপুর পর্যন্ত ঘটনাস্থল মাটিয়ান হাওরের বোয়ালমারা এলাকার আশেপাশে লাশ উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

 

এর পূর্বেও ঘটনার পরবর্তী সময় থেকে গভীর রাত পর্যন্ত অনেক খোঁজাখুঁজি করে আত্মীয়-স্বজনসহ স্থানীয়রা।

 

উল্লেখ্য গতকাল রোববার বিকালে তাহিরপুর হতে নিজ গ্রাম ছিলানী থেকে ছোট নৌকায় করে তারা তাহিরপুর আসার পথে উপজেলার মাটিয়ান হাওরের বোয়ালমারা এলাকায় ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে যায়। এতে গ্রামের মৃত আব্দুর রহমান এর ছেলে আবুল ফয়েজ ওরফে সুলতান মিয়া (৩৫)একই গ্রামের মশ্রব আলীর ছেলে শাহ আলম(৪০) নিখোঁজ হন।

 

এবিষয়ে ছিলানী তাহিরপুর গ্রামের নিখোঁজ ব্যক্তি শাহ আলম এর চাচাতো ভাই আব্দুল হালিম জানান আমরা ঘটনার পর থেকে গভীর রাত পর্যন্ত অনেক খোঁজাখুঁজি করে ও তাদের কোন সন্ধান পাওয়া যায়নি। ,আজ সোমবার সকাল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও তাহিরপুর থানা পুলিশসহ এলাকাবাসি মিলে উদ্ধার তৎপরতায় অংশগ্রহন করলে ও এখন পর্যন্ত নিখোঁজদের সন্ধান পাওয়া যায়নি।

 

এ ব্যাপারে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) ইখতিয়ার হোসেন দুই ব্যাক্তি নিখোঁজের সত্যতা নিশ্চিত করে জানান,নিখোঁজদের উদ্ধারে উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে।

 

একুশে সংবাদ/ক.শ.প্র/জাহা

Link copied!