AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্মার্ট বাংলাদেশ গড়তে নাগরিকদের স্মার্ট হতে হবে: আব্দুল কুদ্দুস এমপি


স্মার্ট বাংলাদেশ গড়তে নাগরিকদের স্মার্ট হতে হবে: আব্দুল কুদ্দুস এমপি

“প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশে নির্মানের পর এখন স্মার্ট বাংলাদেশের লক্ষ্যে এগুচ্ছে দেশ। স্মার্ট বাংলাদেশ বির্নিমানে দেশের নাগরিকদের স্মার্ট হতে হবে। এজন্যে স্বাধীনতার স্বপক্ষের শক্তি বাংলাদেশের উন্নয়ন,অগ্রগতি ও সমৃদ্ধির রুপকার শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করতে হবে।”

 

বৃহস্পতিবার( ১০ আগষ্ট)সকাল সাড়ে ১০ টায় উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ আব্দুল কুদ্দুস এই কথাগুলো বলেন।

 

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শ্রাবনী রায়ের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান উপদেষ্টা হিসেবে তিনি উপস্থিত ছিলেন।

 

এসময় উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন, পৌর মেয়র শাহনেওয়াজ আলী, ভাইস চেয়ারম্যান আলাল শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার, অফিসার ইনচার্জ (ওসি) মোহা.মনোয়ারুজ্জামান, ইউনিয়ন পরিষদের

চেয়ারম্যানবৃন্দ, বীরমুক্তিযোদ্ধাগন, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

 

সভায় বাল্য বিবাহ রোধ,মা ও পোনা মাছ নিধন বন্ধ,মাদক নিয়ন্ত্রন,শব্দ দুষন রোধ,ইভটিজিং প্রতিরোধ,সাংবাদিকদের দায়িত্বশীলতা বিষয়ে আলোচনা হয়।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবনী রায় জানান, শোকের মাস আগষ্ট,এ মাসে আইন-শৃঙ্খলা পরিস্থিতি যেন আরও ভালো থাকে সে বিষয়ে সবাইকে সচেতন থাকতে হবে। শুক্রবার মসজিদ ও উপসনালয়ে জাতীর জনক ও তাঁর পরিবারবর্গের শহীদ সদস্যদের আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়ার আয়োজনের নির্দেশনা দেন।

 

একুশে সংবাদ/জ.প.প্র/জাহা

Link copied!